IPL 2019: আইপিএলে থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান

খরচ বাঁচানোর তাগিদেই এবার আইপিএলে থাকছে না কোনও উদ্বোধনী অনুষ্ঠান। সোমবারেই মুম্বইয়ে আইপিএলের গর্ভনিং কাউন্সিলের মিটিং ছিল। সেখানেই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Updated: November 6, 2019, 06:57:47 PM

প্রত্যেক সংস্করণেই আইপিএলের চোখ ধাঁধানো অনুষ্ঠান করা হয়। জাকালো উদ্বোধনে খরচ হয় বেহিসেবি। গত বছরেই যেমন আইপিএল উদ্বোধনে খরচের পরিমাণ ছিল ৩০ কোটি। খরচ বাঁচানোর তাগিদেই এবার আইপিএলে থাকছে না কোনও উদ্বোধনী অনুষ্ঠান। সোমবারেই মুম্বইয়ে আইপিএলের গর্ভনিং কাউন্সিলের মিটিং ছিল। সেখানেই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস-এর সঙ্গে একান্ত আলাপচারিতায় বোর্ডের এক কর্তা জানালেন, “উদ্বোধনী অনুষ্ঠান আসলে অর্থের অপচয়। ক্রিকেট সমর্থকরা মোটেই এক অনুষ্ঠান দেখতে পছন্দ করে না। তাছাড়া পারফর্মাররা বিশাল অর্থ হাঁকে।”

ঘটনা হল বলিউডি তারকারা ছাড়াও আইপিএলে কেটি পেরি, পিটবুল, অ্যাকনের মতো আন্তর্জাতিক স্তরের পারফর্মাররাও অনুষ্ঠান করে গিয়েছেন অতীতে।

আরও পড়ুন আইপিএলে আসতে পারে পরিবর্ত নিয়ম

নো বলের সিদ্ধান্ত নিয়েও বৈঠকে একপ্রস্থ আলোচনা হয়েছে কমিটির সদস্য়দের মধ্যে। বোর্ডের সেই কর্তা জানাচ্ছেন, “গত মরশুমে অনেক ক্রিকেটারদের আউট দিয়ে দেওয়ার পরে রিভিউয়ে দেখা গিয়েছিল বোলাররা ওভারস্টেপ করেছেন। এবার আরও নিখুঁত হতে হবে বিষয়টি। ভুলের মাত্রা কমিয়ে অযথা বিতর্ক কমাতে হবে।”

আরও পড়ুন ভারতের কাছে হেরে তিন মাস ঘুমোননি মুশফিকুর, দিল্লি দখলের পরে জানালেন বাবা

ঘটনাচক্রে, আইপিএলের নিলাম প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে এবার কলকাতায়। ডিসেম্বরের ১৯ তারিখে নিলাম হবে শহরে।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 no opening ceremony for ipl this year

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement