scorecardresearch

IPL 2019: শাহরুখের কন্যার মনে নাইট তারকা, সম্পর্ক এগিয়েছে কতটা, জল্পনা তুঙ্গে

সুহানার ক্রাশ কিন্তু কোনও সিনে জগতের তারা নন। সর্বভারতীয় এক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, সুহানার সিক্রেট ক্রাশ শুভমান গিল! যিনি গতকালেই রাসেল-শিখরদের মঞ্চে আলাদা করে নজর করেছিলেন।

IPL 2019: শাহরুখের কন্যার মনে নাইট তারকা, সম্পর্ক এগিয়েছে কতটা, জল্পনা তুঙ্গে
নিজের কন্যার সঙ্গে শাহরুখ খান। (ছবি- ফেসবুক)

শাহরুখ কন্যা সুহানা এমনিতে বলিউডের উঠতি ডিভা। তবে গ্ল্য়াম জগতের বাসিন্দা হলেও খেলার প্রতি আলাদা ভাললাগা রয়েছে তাঁর। কলেজে পড়ার মাঝেই তাই বাবার সঙ্গে প্রায়ই তাঁকে দেখা যায় ইডেন গার্ডেন্সে। প্রিয় কেকেআর দলকে চিয়ার করতে হাজির থাকেন তিনি।

যাইহোক, সুহানার ক্রাশ কিন্তু কোনও সিনে জগতের তারা নন। সর্বভারতীয় এক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, সুহানার সিক্রেট ক্রাশ শুভমান গিল! যিনি গতকালেই রাসেল-শিখরদের মঞ্চে আলাদা করে নজর করেছিলেন। শুভমনের ৩৯ বলে ঝোড়ো ৬৫ রানের দাপটেই শুক্রবার কেকেআর ১৭৮ রানের চ্যালেঞ্জিং স্কোর বোর্ডে তোলে। যদিও শেষরক্ষা হয়নি। তবে হেরে গেলেও উঠতি ক্রিকেটার হিসেবে শুভমনের দাপুটে ইনিংস সমালোচকদের প্রশংসা আদায় করে নিয়েছে। তারপরেই প্রকাশ্যে এল মালিক শাহরুখের কন্যা সুহানার সিক্রেট ক্রাশের বিষয়!

আরও পড়ুন ভোর পাঁচটায় মহিলা ক্রিকেটারকে ‘প্রস্তাব’, আইপিএলের মাঝেই কোহলির কীর্তি ফাঁস

Shubman Gill
শুভমান গিল (ফেসবুক)

গত মরশুমে কেকেআরকে প্লে অফে তুলেও শুভমান গিল জেতাতে পারেননি দলকে। অনূর্ধ্ব ১৯ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন শুভমান। গতবারের আইপিএলে কেকেআরের জার্সিতে নিয়মিত পারফর্ম করে গিয়েছেন। এবারেও মোটামুটি ধারাবাহিক তিনি।

নিজের পারফরম্যান্সের মাধ্যমেই দলের মালিক শাহরুখের মন জয় করে নিয়েছেন তিনি। সেই সঙ্গে নাকি মেয়েরও! একাধিক ক্রিকেট ওয়েবসাইটে সে খবর প্রকাশিত হয়েছে। গত মরশুমে প্লে অফে কেকেআর বনাম হায়দরাবাদ ম্যাচের পরে শুভমানের সঙ্গে একান্তে কথা বলতে দেখা গিয়েছিল সুহানাকে। সেই জল কি আজ গড়িয়েছে অন্য খাতে, জল্পনা তুঙ্গে আইপিএল জগতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2019 shah rukh khans daughter suhana khan reportedly has a secret crush on kkr star shubman gill