IPL 2019: মুম্বই ম্যাচের আগেই অধিনায়ক বদল, রাজস্থান কী ফিরবে সাফল্যের পথে

গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামার আগেই এবার অধিনায়ক বদল করে ফেলল রাজস্থান রয়্যালস। রাহানেকে সরিয়ে নেতা করা হল স্টিভ স্মিথকে।

By: Jaipur  Updated: April 20, 2019, 03:50:15 PM

দল মোটেই ভাল খেলতে পারছিল না। তাই এবার মুম্বইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামার আগেই নেতা বদলে ফেলল রাজস্থান রয়্যালস। অজিঙ্কা রাহানের পরিবর্তে বাকি ম্য়াচগুলোর জন্য আপাতত নেতৃত্বে আনা হল স্টিভ স্মিথকে। আট ম্যাচ খেলার পরে রাহানের নেতৃত্বে রাজস্থান রয়্যালসের পারফরম্যান্স ছিল একদমই শোচনীয়। মাত্র দুটো ম্য়াচ জিতেছিল তারা। লিগ তালিকায় সপ্তম স্থানে দলের এই পারফরম্যান্সে মোটেই খুশি ছিল না টিম ম্যানেজমেন্ট। তাই এবার সরাসরি নেতৃত্বই বদলে ফেলার সিদ্ধান্ত।

আরও পড়ুন ঘুমন্ত মহিলার সঙ্গে কুকীর্তি ক্রিকেটারের, আইপিএলের মাঝেই ভয়ঙ্কর সংবাদ

প্রেস বিবৃতিতে গোলাপি শহরের ফ্র্যাঞ্চাইজি থেকে বলা হয়েছে, “স্টিভ স্মিথের অধিনায়কত্বে আইপিএলের বাকি ম্যাচে খেলবে রাজস্থান রয়্যালস। গত বছর দলকে প্লে অফে তুলে অজিঙ্কা রাহানে দুর্দান্তভাবে নেতৃত্ব দিয়েছিল। তবে ফ্র্য়াঞ্চাইজি চলতি মরশুমে নতুনভাবে শুরু করা পক্ষপাতী।”

স্টিভ স্মিথের সম্পর্কে সেই বিবৃতিতে লেখা হয়েছে, “রাজস্থান রয়্যালসে সবসময়ে নেতৃত্বে অগ্রণী ভূমিকা নিয়ে এসেছে স্টিভ স্মিথ। রাহানের মতামতও অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে মনে করা হচ্ছে, সামান্য অদলবদলে হয়তো দলের ফলাফলই ভাল হবে।” গত মরশুমে বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে পড়ার পরে স্মিথ খেলতে পারেননি। তার পরিবর্তেই দলকে নেতৃত্ব দিচ্ছিলেন রাহানে। স্মিথকে ছাড়াই দলকে প্লে অফে তুলেছিলেন তারকা ভারতীয়। তবে এই মরশুমে কোনওভাবে দলের ছন্দ ফেরাতে পারছিলেন না তিনি।

রাজস্থান রয়্যালসের শীর্ষ কর্তা জুবিন ভারুচা জানিয়েছেন, রাহানে একজন প্রকৃত রয়্যাল। স্মিথের প্রয়োজনে রাহানে সবসময়ে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দেবে। পাশাপাশি তাঁর সংযোজন, “বিশ্ব ক্রিকেটে যেকোনও ফর্ম্যাটে স্মিথ অন্যতম সফল অধিনায়ক। আমরা আত্মবিশ্বাসী যে স্মিথ রয়্যালসকে আবার সাফল্য়ের রাস্তা বাতলে দিতে পারবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 steve smith replaces ajinkya rahane as skipper in royals brigade ahead of mumbai clash

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X