বড় খবর

IPL 2019: কেকেআর ম্যাচে ঝামেলায় তেলুগু অভিনেত্রী, পুলিশে গড়াল অভিযোগ

এক অভিযোগকারী সন্তোষ উপাধ্যায় জানিয়েছেন, কর্পোরেট বক্সে ওই ব্যক্তিরা মদ্যপ হয়ে বিরক্ত করছিল। এবং তাঁকে খেলা দেখতে দিচ্ছিল না।

Telugu actress Prashanthi booked for creating nuiances during KKR match at Uppal stadium
কেকেআর ম্য়াচে বিপদে তেলুগু অভিনেত্রী (ফেসবুক)

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কেকেআরকে ফের হারতে হয়েছে বাইশ গজের যুদ্ধে। উপ্পলের রাজীব গান্ধী স্টেডিয়ামে হওয়া সেই ম্যাচেই এবার মাঠের বাইরের বিতর্ক ছাপিয়ে গেল ব্যাট-বলের মহারণকে। কর্পোরেট বক্সে কয়েকজন মদ্যপ অবস্থায় বাকি দর্শকদের খেলা দেখতে বাধা দিচ্ছিলেন। এমনটাই অভিযোগ। যা নিয়ে তুঙ্গে বিতর্ক। জাতীয় স্তরের একাধিক প্রচারমাধ্যমে জানা গিয়েছে, মোট ছ’জনের বিরুদ্ধে থানায় দায়ের করা হয়েছে এফআইআর। এর মধ্য়ে রয়েছেন তেলুগু টিভির নামি অভিনেত্রী প্রশান্তিও। পুরো ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন।

আরও পড়ুন IPL 2019 SRH vs KKR Highlights in Bengali: ওয়ার্নার-বেয়ারস্টো ঝড়ে কেকেআরের টানা পঞ্চম হার

ঠিক কী অসুবিধা করছিলেন সংশ্লিষ্ট ব্যক্তিরা? জাতীয় স্তরের এক প্রচারমাধ্য়মে এক অভিযোগকারী সন্তোষ উপাধ্যায় জানিয়েছেন, কর্পোরেট বক্সে ওই ব্যক্তিরা মদ্যপ হয়ে বিরক্ত করছিল। এবং তাঁকে খেলা দেখতে দিচ্ছিল না। এই বিষয়ে তিনি আপত্তি জানালে তাঁকে গালিগালাজ করে মারধোর করার হুমকিও দেওয়া হয়। শুধু কর্পোরেট বক্স নয়, স্টেডিয়ামের পার্শ্ববর্তী অংশেও এই ঝামেলা ছড়িয়ে পড়ে। সেই অভিযোগের উপরেই ভিত্তি করে পুলিশের পক্ষ থেকে স্বতঃপ্রণোদিত হয়ে ছজনের বিরুদ্ধে মামলা করা হয়। তেলুগু অভিনেত্রী প্রশান্তি ছাড়া বাকি পাঁচজন হল- কে পূর্ণিমা, কে প্রিয়া, শ্রীকান্ত রেড্ডি, এল সুরেশ এবং বেণুগোপাল।

তাদের বিরুদ্ধে ৩৪১ (শাস্তিস্বরূপ কারোর বিরুদ্ধে বাধা তৈরি করা), ১৮৮ এবং ৫০৬ (অপরাধের উদ্দেশ্য) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

হায়দরাবাদ ভেন্যু হিসেবে বিতর্কের জন্ম দিয়ে গেলেও ম্যাচে অবশ্য় সানরাইজার্স দাপটে জিতল কেকেআরের বিপক্ষে। কেকেআর প্রথমে ব্য়াট করে ১৫৯ রান তোলার পরে ৫ ওভার বাকি থাকতে স্কোরবোর্ডে এই রান তুলে দেন বেয়ারস্টো-ওয়ার্নাররা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2019 telugu actress prashanthi booked for creating nuiances during kkr match at uppal stadium

Next Story
IPL 2019: প্রচণ্ড ভয় পেয়েছিলেন বিরাট, ম্যাচের পর অকপট ব্যাঙ্গালোরের অধিপতিMS Dhoni gave us a massive scare: Virat Kohli after RCB's thrilling 1-run win over CSK
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com