IPL 2019: রাসেলকে কুৎসিত অঙ্গভঙ্গি বিরাটের, ম্যাচের পরেই ভিডিও ভাইরাল

২৫ বলে ৬৫ করে কোহলি আন্দ্রে রাসেল যখন আউট হয়ে মাঠ ছাড়ছিলেন সেই সময়েই কোহলি ধরা দিলেন স্বমহিমায়। শুরু হয়ে যায় কোহলির বাক্য়বাণ।

By: Kolkata  Updated: April 20, 2019, 07:07:43 PM

কার্যত হারা ম্যাচ। সেই ম্যাচই জিতে যাচ্ছিল কেকেআর। আন্দ্রে রাসেলের বিস্ফোরক ব্যাটিংয়ের সৌজন্যে। আর সেই জন্যই কী বিরাট কোহলির গুস্সা এত প্রকট! এবং সেই কারণে গালিগালাজ-ই নাকি করে ফেলেছেন বিরাট কোহলি! যা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।

আরও পড়ুন IPL 2019: নিজের ব্যাটিং অর্ডার নিয়ে ক্ষুব্ধ রাসেল, পরোক্ষে একহাত নিলেন উত্থাপ্পাকেও

কী হয়েছিল? ২১৪ রান তাড়া করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের সামনে পড়েছিল কেকেআর। ৫ ওভারের মধ্যেই কেকেআর ৩৩ রান তুলতে ৩ উইকেট হারিয়ে ফেলেছিল। এমন সময়েই চাপের মুহূর্তে রবিন উত্থাপ্পা ২০ বল খরচ করে অবদান রাখেন মাত্র ৯ রান। তারপরে আউটও হয়ে যান। উত্থাপ্পার সৌজন্যেই জয়ের সমীকরণ ক্রমশ জটিল হতে শুরু করে। রাসেল যখন ব্যাট করতে নামেন, তখন কেকেআরের জয়ের জন্য প্রয়োজন ছিল ৪৯ বলে ১৩৫ রান।

দেখুন সেই ভিডিও…

সেই অবস্থা থেকেই কোনও উইকেট না হারিয়ে ৪৯ বলে রানা-রাসেল জুটি স্কোরবোর্ডে তোলে ১২৫ রান। রাসেলের ব্যাটিং বিক্রমে কোহলির হৃৎকম্প উপস্থিত হয়েছিল। তবে শেষমেষ হতাশ হতে হয়নি। রাসেল ছক্কা হাঁকাতে গিয়েই ম্যাচের শেষে আউট হয়ে যান।

২৫ বলে ৬৫ করে কোহলি আন্দ্রে রাসেল যখন আউট হয়ে মাঠ ছাড়ছিলেন সেই সময়েই কোহলি ধরা দিলেন স্বমহিমায়। শুরু হয়ে যায় কোহলির বাক্য়বাণ। আর সেই দৃশ্য বন্দি হয়ে রইল ক্যামেরায়। কী বলেছিলেন, তা সরাসরি বোঝা না গেলেও লিপ রিডিং করে অনেকেই কুৎসিত বার্তার হদিশ পেয়েছেন।

সবমিলিয়ে কোহলি জিতলেও নেতিবাচক কারণে শিরোনামে উঠে এলেন ফের একবার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 virat kohli allegedly abuses andre russell

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X