বড় খবর

আইপিএল ম্যাচের পার্টিতে অবাধে ড্রাগ সেবন, অভিনেত্রীর ভয়ানক অভিযোগে ভূমিকম্প ক্রিকেট বিশ্বে

কলকাতায় একটি আইপিএল ম্যাচ দেখতে গিয়েছিলেন। সেখানেই তাঁকে আফটার-পার্টিতে আমন্ত্রণ জানানো হয়। সেখানেই তাঁর চক্ষু চড়কগাছ হয়ে যায়।

বলিউডের মাদক যোগ নিয়ে যখন তোলপাড় গোটা দেশ। সেই সময়েই ভারতীয় ক্রিকেটে মাদক যোগের অভিযোগ এনে শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি এবিপি নিউজকে জানিয়ে দিলেন, আইপিএল ম্যাচের পরে পার্টিতে ড্রাগ ব্যবহার করেন ক্রিকেটারদের স্ত্রী এবং অভিনেতারা। কলকাতায় এমনই এক পার্টিতে এই ঘটনা তিনি চাক্ষুস করেন। তিনি জানান, এনসিবি যদি তাঁকে ডাকে, তাহলে জিজ্ঞাসাবাদের জন্য তিনি প্রস্তুত।

শার্লিন জানান, তিনি কলকাতায় একটি আইপিএল ম্যাচ দেখতে গিয়েছিলেন। সেখানেই তাঁকে আফটার-পার্টিতে আমন্ত্রণ জানানো হয়। সেখানেই তাঁর চক্ষু চড়কগাছ হয়ে যায়। কী দেখলেন তিনি জানিয়েছেন।

আরো পড়ুন IPL 2020: ৩ ওভারে সাড়ে ১৫ কোটির বোলারের খরচ ৩৯ রান! লজ্জার রেকর্ড কামিন্সের

শার্লিন জানিয়েছেন, “কলকাতায় একটি আইপিএল ম্যাচের পরে একটি পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই পার্টিতে বিখ্যাত ক্রিকেটার ও তাঁদের স্ত্রীরা হাজির ছিল।”

এরপরে তিনি আরো বলেছেন, “পার্টি বেশ উপভোগ করছিলাম। তবে নাচতে নাচতে ক্লান্ত হয়ে পড়ায় ওয়াশরুমে যাই। সেখানে গিয়ে দেখি লেডিস ওয়াশরুম এরিয়ায় ক্রিকেটারের স্ত্রীরা কোকেন সেবন করছেন। আমাকে দেখে ওঁরা হাসে। আমিও পাল্টা হাসিতে সৌজন্য দেখাই।”

শার্লিনের এর পরের সংযোজন, “আমি ভাবলাম হয়ত ভুল জায়গায় চলে এসেছি। এরপরে বেরিয়ে আসি। সেই সময় পার্টি পূর্ণ উদম্যে চলছিল। এভাবেই একের পর আইপিএল পার্টিতে মাদক সেবন চলে। যদি আমি পুরুষদের ওয়াশরুমে যেতাম, একই চিত্র দেখতাম।”

শার্লিন যদিও খোলসা করে বলেননি কোন ক্রিকেটারের স্ত্রী, অভিনেতাকে মাদক সেবন করতে দেখেছেন। এর আগে এনসিবি ড্রাগ তদন্তে নেমে দীপিকা পাডুকোনে, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিংদের মত অভিনেত্রীদের তলব করেছে জিজ্ঞাসাবাদের জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 actress sharlyn chopra alleges to have seen use of drug in ipl after party

Next Story
CSK vs DC Preview: দিল্লির বিরুদ্ধে ধোনির সাহসী হওয়ার চ্যালেঞ্জ, ব্যাটিং অর্ডারে পরিবর্তন কি দেখা যাবে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com