scorecardresearch

মালিঙ্গার পর আইপিএলের দ্বিতীয় সেরা বোলার, তিনিই ছিটকে গেলেন আইপিএল থেকে

আইপিএলের অন্যতম সফল স্পিনার অমিত মিশ্র। ১৫০ ম্যাচে ১৬০টি উইকেট দখল করেছেন তিনি। গড় ২৪.১৯। তিনিই ছিটকে গেলেন আইপিএল থেকে।

আইপিএলের মাঝপথেই প্রবল ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস। চোটের কারণে ছিটকে গেলেন তারকা অফস্পিনার অমিত মিশ্র। পুরো টুর্নামেন্টেই আর খেলতে পারবেন না তিনি।

দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে জানানো হয়েছে, অমিত মিশ্র যে আইপিএলে আর খেলতে পারবে না, সেটা কনফার্ম। এটা দিল্লির কাছে বড় ধাক্কা।

আরো পড়ুন: তারকা ক্রিকেটারকে গড়াপেটার প্রস্তাব আইপিএলে, টুর্নামেন্টের মাঝেই উত্তাল মরুদেশ

দিল্লির বোলিং স্কোয়াডের অন্যতম অস্ত্র ছিলেন অমিত মিশ্র। চলতি টুর্নামেন্টে তিন ম্যাচে অংশ নিয়ে তিনটে উইকেট তুলে নিয়েছিলেন তিনি। কেকেআরের বিরুদ্ধে শনিবার খেলার সময় চোট পান তিনি। ক্যাচ নেওয়ার সময় ডান হাতের আঙুলে চোট লাগে।

https://platform.twitter.com/widgets.js

আইপিএলের অন্যতম সফল স্পিনার অমিত মিশ্র। ১৫০ ম্যাচে ১৬০টি উইকেট দখল করেছেন তিনি। গড় ২৪.১৯। টুর্নামেন্টের ইতিহাসে লাসিথ মালিঙ্গার (১৭০) পর দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী তিনি।

দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে পরে প্রেস বিবৃতিতে জানানো হয়, ভারতে ফিরে অমিত মিশ্র রিহ্যাব ও রিকভারির জন্য বিশেষজ্ঞের পরামর্শ নেবেন। “আগামী কিছুদিনের মধ্যেই অমিত মিশ্র বিশেষজ্ঞের পরামর্শ মেনে রিকভারি করবেন। দিল্লির সবাই মিশির দ্রুত আরোগ্য কামনা করছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2020 amit mishra ruled out of ipl due to injury