বড় খবর

চোট পেয়ে মাঠের বাইরে রাসেল, ভয়ঙ্কর খবরে অস্বস্তি কেকেআর শিবিরে

এদিন টসে জিতে কেকেআর ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। আগের ম্যাচের নায়ক রাহুল ত্রিপাঠি এদিন রান না পেলেও, অন্য ওপেনার শুভমান গিল ৪৭ বলে ৫৭ রানের ইনিংস খেলে যান।

চোট পেয়ে মাঠের বাইরে রাসেল। ফের বড়সড় ধাক্কা কেকেআর শিবিরে। আবু ধাবিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে বড়সড় চোট পেয়ে মাঠের বাইরে বেরিয়ে যেতে হল দলের অন্যতম সুপারস্টারকে।

কেকেআরের দেওয়া ১৬৪ রানের টার্গেটের সামনে কিংসদের হয়ে ইনিংসের শুরু করেন অধিনায়ক কেএল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল। ইনিংসের দ্বিতীয় ওভারেই বিপত্তি। প্রসিধ কৃষ্ণ-র বল মিড অফের আকাশে তুলে দিয়েছিলেন রাহুল।

আরো পড়ুন ছুটে, ঝাঁপিয়ে অবিশ্বাস্য ক্যাচ ধোনির! ম্যাচ হেরেও বাজিগর সেই মাহি

সেই বল তালুবন্দি করার জন্য অনেকটাই দৌড়ে এসেছিলেন রাসেল। প্রথমে ক্যাচ মিস করলেও বাউন্ডারি বাঁচানোর চেষ্টা করে যান তিনি। সেটাও পারেননি। বরং বিলবোর্ডে সজোরে ধাক্কা খেয়ে নিজেকেই আহত করেছেন। সঙ্গে সঙ্গে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন তিনি। রাসেলের চোটের অবস্থা কেমন, তা নিয়ে এখনো দলের পক্ষ থেকে কোনো আপডেট দেওয়া হয়নি। তবে ম্যাচ শেষের আগেই রাসেল কে, ঘিরে যে আশঙ্কার চোরাস্রোত, তা আর বলার অপেক্ষা রাখে না।

তার আগে এদিন টসে জিতে কেকেআর ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। আগের ম্যাচের নায়ক রাহুল ত্রিপাঠি এদিন রান না পেলেও, অন্য ওপেনার শুভমান গিল ৪৭ বলে ৫৭ রানের ইনিংস খেলে যান। ব্যাটে ফর্ম ফিরে পেয়েছেন অধিনায়ক দীনেশ কার্তিকও। ২৯ বলে এদিন ২০০ স্ট্রাইক রেটে ৫৮ করে যান তিনি। মর্গ্যান ২৩ বলে ২৪ করেছেন। রাসেল আবার ব্যর্থ। ৩ বলে ৫ রানের বেশি করতে পারেননি তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 andre russells injury concern for kkr

Next Story
রবি ফাউলারকে কোচ করল ইস্টবেঙ্গল, ‘পিছিয়ে রয়েছি’, বললেন মালিক বাঙ্গুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com