বড় খবর

কুরুচিকর মন্তব্যের জের, গাভাস্কারকে এবার বেনজির আক্রমণ অনুষ্কার

কোহলির এমন নিষ্প্রভ দিনেই অশালীন মন্তব্য করে বেশ বিতর্ক বাঁধালেন গাভাস্কার। তবে অনেকেও মনে করছেন কোনো অপমান করার উদ্দেশে এমন মন্তব্য করেননি গাভাস্কার।

কোহলি, অনুষ্কাকে জড়িয়ে অশালীন মন্তব্য করে বসেছিলেন গাভাস্কার। কোহলির পারফরম্যান্সের প্রেক্ষিতে গাভাস্কারের মন্তব্য বেশ কুরুচিপূর্ণ বলেই মনে হয়েছে অনেকের।

এর পরেই এবার অনুষ্কা শর্মা পাল্টা দিলেন কিংবদন্তি ক্রিকেটারকে। “মিস্টার গাভাস্কার, আপনার মন্তব্য যে কুরুচিপূর্ণ, তা নিয়ে কোনো সন্দেহ নেই। আপনি এতদিন ধারাভাষ্যকার হিসাবে বাকি ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনকে সম্মান জানিয়ে এসেছেন। গতকাল আমার স্বামীর পারফরম্যান্স নিয়ে আরো অনেক শব্দ ব্যবহার করতে পারতেন। তবে আমার নাম কেন জড়িয়ে মন্তব্য করলেন বুঝলাম না।”

আরও পড়ুন: বিরাট-অনুষ্কাকে নিয়ে অশ্লীল ইঙ্গিত গাভাস্কারের, বাদ পড়তে পারেন আইপিএল থেকে

লম্বা পোস্টে এখানেই না থেমে অনুষ্কা আরো বলেন,”মিস্টার গাভাস্কার, আপনার নাম জেন্টলসম্যান গেমে খুব সম্মানের সঙ্গে উচ্চারিত হয়। আপনার মুখে যখন আমার নাম শুনলাম, কী অনুভূতি হয়েছিল, সেটা স্রেফ জানাতে চেয়েছিলাম।”

অনুষ্কার সেই ইনস্টাগ্রাম স্টোরি

যাইহোক, বেনজির ঘটনার সাক্ষী থাকল আরসিবি বনাম কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচ। কোহলি ও অনুষ্কা শর্মা- দুজনকেই চূড়ান্ত অপমান করার অভিযোগ উঠেছিল সুনীল গাভাস্কারের বিরুদ্ধে। ধারাভাষ্য দেওয়ার সময় গাভাস্কার বলে দেন, “কোহলি লকডাউনে অনুষ্কার বলেই কেবল অনুশীলন করেছে।” এর পরেই ব্যাপক সমালোচনার মুখোমুখি কিংবদন্তি ক্রিকেটার। ধারাভাষ্যকারদের প্যানেল থেকে তাঁকে সরিয়ে দেওয়ার দাবি উঠল তারপরেই।

দিনটা একেবারেই আরসিবির ছিল না। লোকেশ রাহুল একাই কার্যত ধ্বংস করে দিলেন কোহলিদের।

দুনিয়ার অন্যতম সরা ফিল্ডার মানা হয় জাতীয় দলের অধিনায়ককে। সেই কোহলিই দু-দুবার ক্যাচ ফেললেন। আর কেএল রাহুলের ক্যাচ ফেলার খেসারত ভালোভাবেই দিল আরসিবি। ৮৩ ও ৮৯ রানে দুবার ক্যাচ ফেলেন বিরাট। তারপরেই মাত্র ৬৯ বলে ১৩২ রানের মারকাটারি ইনিংস খেলে যান।

দুবার বাঁচার পর রাহুল ৯ বলে ৪২ রান হাঁকিয়ে যান। তাঁর ইনিংস সাজানো ১৪টা বাউন্ডারি ও সাতটা ওভার বাউন্ডারি দিয়ে। রাহুলের ইনিংসে ভর করেই আরসিবির সামনে বিশাল ২০৬ রানের টার্গেট খাড়া করে কিংসরা।

ব্যাট হাতে নেমেও জঘন্য ব্যাটিং বিপর্যয়ের সাক্ষী থাকে আরসিবি। কোহলি নিজে ১ রানের বেশি করতে পারেননি। দলও মাত্র ১০৯ রানে গুটিয়ে যায়। স্লো ওভার রেটের জন্য এরপরে শাস্তিও পেতে হয় জাতীয় দলের অধিনায়ককে।

কোহলির এমন নিষ্প্রভ দিনেই অশালীন মন্তব্য করে বেশ বিতর্ক বাঁধালেন গাভাস্কার। তবে অনেকেও মনে করছেন কোনো অপমান করার উদ্দেশে এমন মন্তব্য করেননি গাভাস্কার। তিনি হয়ত লকডাউনের সময় সেই ভাইরাল হয়ে যাওয়া ভিডিওর প্রেক্ষিতেই এমন মন্তব্য করেছেন। যে ভিডিওয় দেখা গিয়েছিল, কোহলি স্ত্রী অনুষ্কার সঙ্গে ক্রিকেট খেলছেন। তবে কোহলি সমর্থকরা বলছেন, এমন মন্তব্য একদমই ব্যক্তিগত এমন শব্দচয়নের ক্ষেত্রে আরো সতর্ক হওয়া উচিত ছিল গাভাস্কারের।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 anushka sharma hits back at gavaskar after distasteful remark

Next Story
IPL 2020: নিজেকে বদলে ফেললেন ধোনি, আজ দিল্লি ম্যাচেই নতুন অবতারে সুপারস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com