বড় খবর

IPL 2020: চেন্নাইকে ‘জাদু কি ঝাপ্পি’ সঞ্জু ‘বাবা’র, ফের ব্যর্থ ফিনিশার ধোনি

IPL 2020: প্রথম ম্যাচে ব্যাট হাতে ধোনিকে দেখে আশ মেটেনি দর্শকদের। তাই রাজস্থানের বিরুদ্ধে প্রিয় তারকার ব্যাটিং দেখতে মুখিয়ে ছিল সবাই।

প্রথম ম্যাচে দুরন্ত জয়ের পরেই মুখ থুবড়ে পড়ল সিএসকে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৬ রানে হেরে দ্বিতীয় ম্যাচেই হারের স্বাদ পেল ধোনি এন্ড কোং। রাজস্থান প্রথমে ব্যাট করে ২১৬ তোলার পর সিএসকে নির্ধারিত ২০ ওভারে তোলে ২০০।

সিএসকেকে একাই কার্যত হারিয়ে দিলেন সঞ্জু স্যামসন এবং ক্যাপ্টেন স্টিভ স্মিথ। মাত্র ১৯ বলে অন্যতম দ্রুততম হাফসেঞ্চুরি করে যান সঞ্জু। এনগিডির বলে যখন ক্যাচ তুলে আউট হলেন তিনি তখন তাঁর নামের পাশে ৩২ বলে ৭৪ রান। স্ট্রাইক রেট ২৩১.২১। বাউন্ডারি মাত্র একটা, ওভার বাউন্ডারি ৯ টা- এতটাই বিধ্বংসী ছিল এদিন কেরল তারকার ইনিংস। সঞ্জুকে যোগ্য সহায়তা করেন স্টিভ স্মিথ। ৪৯ বলে ৬৯ রানের ইনিংসে চারটে করে বাউন্ডারি ও ওভার বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি।

সঞ্জুর নায়ক হয়ে ওঠার দিনেই ব্যাটসম্যান ধোনি ফিনিশার হয়ে উঠতে ব্যর্থ। শেষ দিকে যখন ধোনি ব্যাট করতে নামেন তখনও ম্যাচে জেতার সুযোগ ছিল সিএসকের। তবে ধোনি কার্যত কোনো চেষ্টার করলেন না। শেষ ওভারে পরপর ছক্কা হাঁকালেও যা নিয়ে একপ্রস্থ সমালোচনা শুরু হয়েছে আবার।

যাইহোক, রাজস্থান ইনিংসের তৃতীয় ওভারে যশস্বী আউট হয়ে যাওয়ার পরে সঞ্জু-স্মিথ দ্বিতীয় উইকেটে ১২১ রানের পার্টনারশিপ গড়ে যান। শেষ দিকে জোফ্রে আর্চার মারমুখী ৮ বলে ২৭ করে রান ২১৬ তুলে দেন স্কোরবোর্ডে।

বিশাল রানের পাহাড় নিয়ে ব্যাট করতে নেমে শুরু থেকেই সমস্যায় পড়ে চেন্নাই। ওপেনিংয়ে মুরলি বিজয় (২১ বলে ২১) ও শ্যেন ওয়াটসন (২১ বলে ৩৩) ৫৬ তুলে দেন। তবে মিডল অর্ডার চাপ সামলাতে না পেরে একের পর এক উইকেট হারাতে থাকে। একা লড়লেন কেবলমাত্র ডুপ্লেসিস। ৩৭ বলে ৭২ করে যান তিনি। আগের ম্যাচে নজর কাড়া কুরান, আম্বাতি রায়াডুর পরিবর্ত হিসেবে নামা রুতুরাজ, কেদার যাদব কেউই এদিন বিশাল রান তাড়া করার ক্ষেত্রে সহায়তা করতে পারেননি।
শেষদিকে নেমে ধোনি ১৭ বলে ২৯ রানে অপরাজিত থাকেন।

আরো পড়ুন: IPL 2020: শচীন, কোহলির থেকে জনপ্রিয়তায় ঢের এগিয়ে ধোনি, বিতর্ক উসকে বিস্ফোরক গাভাস্কার

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 chennai super kings vs rajasthan royals live match report

Next Story
ফুচকাওয়ালা থেকে ক্রিকেটার হয়ে ওঠা ধোনিকে দেখেই, মাঠেই তাই গুরু-প্রণাম যশস্বীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com