বড় খবর

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত গেইল, কুম্বলে শোনালেন ভয়ঙ্কর কথা

পরপর হেরে কিংসরা এখন বেশ বিপাকে। পাঁচটি ম্যাচের মধ্যে চারটিতেই হেরে লিগ তালিকায় শেষে প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি।

সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনারের দুরন্ত ইনিংসের কাছেই হেরে গেল কিংস ইলেভেন পাঞ্জাব। আর হারের পরেই প্রশ্ন ওঠে গেল ক্রিস গেইলকে কেন খেলানো হচ্ছে না। ঘটনাচক্রে বৃহস্পতিবারই আইপিএলে নামার কথা ছিল ক্যারিবিয়ান বিগ হিটারের। তবে খাদ্যে বিষক্রিয়ার জন্য তিনি আর নামতে পারেননি। এমনটাই জানালেন হেড কোচ অনিল কুম্বলে।

দুবাই স্টেডিয়ামে তখন সানরাইজার্সের ইনিংসের অষ্টম ওভার। তখনই কুম্বলে এমনটা জানিয়ে দেন। ধারাভাষ্যকারদের কুম্বলে জানান, “আজকে গেইলের খেলার কথা ছিল। তবে ও অসুস্থ। ফুড পয়জনিংয়ের কবলে পড়ে খেলতে পারেনি।”

আরো পড়ুন: ধোনিকে ক্লিন বোল্ড! স্বপ্নের ঘোরে রয়েছেন কেকেআরের বরুণ

কোভিড পরিস্থিতিতে জৈব সুরক্ষা বলয়ে দর্শকশূন্য স্টেডিয়ামে এবারের আইপিএল আয়োজিত হচ্ছে। চলতি আইপিএল মাঝপথে পৌঁছে গেলেও এখনো মাঠে দেখা যায়নি ক্রিস গেইলের মত সুপারস্টারকে। তবে গ্লেন ম্যাক্সওয়েল প্রত্যাশা অনুযায়ী খেলতে ব্যর্থ হওয়ায় তাঁর জায়গাতেই গেইলকে খেলানোর চিন্তাভাবনা করছে টিম ম্যানেজমেন্ট।

পরপর হেরে কিংসরা এখন বেশ বিপাকে। পাঁচটি ম্যাচের মধ্যে চারটিতেই হেরে লিগ তালিকায় শেষে প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি।

কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর সম্প্রতি বলেছিলেন, গেইলকে খুব তাড়াতাড়ি তিনি খেলাতে চান। এখন দেখার জামাইকান ব্যাটিং দৈত্য কবে মাঠে নামেন!

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 chris gayle down with food poisoning reveals head coach anil kumble

Next Story
ধোনিকে ক্লিন বোল্ড! স্বপ্নের ঘোরে রয়েছেন কেকেআরের বরুণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com