বড় খবর

IPL 2020: কার্তিক নন, কেকেআরের ক্যাপ্টেন হতে পারেন মর্গ্যান, ফাঁস করলেন কিংবদন্তি

অধিনায়ক হিসাবে মর্গ্যান দলকে বিশ্বকাপ জিতিয়েছেন প্রথমবার। ব্যাট হাতেও বর্তমানে স্বপ্নের ছন্দে রয়েছেন। সদ্য সমাপ্ত সীমিত ওভারের সিরিজেই তা প্রমাণ করেছেন তিনি।

গত মরশুমে দীনেশ কার্তিকের সঙ্গে আন্দ্রে রাসেলের প্রকাশ্যেই খটাখটি লেগে গিয়েছিল। প্রশ্নের মুখে পড়েছিল দীনেশ কার্তিকের অধিনায়কত্বও। এবারেও কেকেআর টিম ম্যামজমেন্ট দীনেশ কার্তিকেই আস্থা রেখেছেন।

তবে মরসুমের শুরুটা ভালো না হলে, হঠাৎ করেই ক্যাপ্টেন করা হতে পারে ইয়ন মর্গ্যানকে। এমনটাই ভবিষ্যৎবাণী করে বসলেন সুনীল গাভাস্কার। স্পোর্টস টক-এর সাক্ষাৎকারে গাভাস্কার জানিয়ে দিলেন, “যদি কেকেআর প্রথম চার-পাঁচটা ম্যাচে ভালো না খেলতে পারে, তাহলে ইয়ন মর্গ্যানকে ক্যাপ্টেন করা হতে পারে। এমনটাই আমার ধারণা।”

আরও পড়ুন: IPL 2020: রায়না-হরভজনকে একহাত নিলেন ধোনি, ম্যাচের পরেই বিস্ফোরণ

গাভাস্কার সাফ জানিয়ে দিয়েছেন, কেকেআরে ইয়ন মর্গ্যানের অন্তর্ভুক্তি দলের গভীরতা আরো বাড়িয়ে দিয়েছে। অধিনায়ক হিসাবে মর্গ্যান দলকে বিশ্বকাপ জিতিয়েছেন প্রথমবার। ব্যাট হাতেও বর্তমানে স্বপ্নের ছন্দে রয়েছেন। সদ্য সমাপ্ত পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজেই তা প্রমাণ করেছেন তিনি।

গাভাস্কার জানিয়েছেন, “কলকাতার ব্যাটিং অর্ডার বেশ আকর্ষণীয় ও বিধ্বংসী। ইয়ন মর্গ্যানের অন্তর্ভুক্তি মিডল অর্ডারে আরো গভীরতা এবং অভিজ্ঞতা আমদানি করেছে। ও কিন্তু বিপজ্জনক হয়ে উঠতে পারে।”

কেকেআর এবার ১৫.৫ কোটি টাকায় কিনেছে প্যাট কামিন্সকে। গাভাস্কার মনে করছেন, নিজের এই বিশাল দাম চাপ হয়ে উঠতে পারে তরুণ অজি পেসারের কাছে। কিংবদন্তির অভিমত, “যখনই কেউ দামি ক্রিকেটার হয়, নিজের দাম সবসময় চাপ হয়ে উঠতে পারে। কিছুদিন আগেই শেষ হওয়া ইংল্যান্ড সিরিজে ওর পারফরম্যান্স মোটেই আহামরি ছিল না। ও কি সব ম্যাচে খেলবে! এটাও এক বড় প্রশ্ন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 dinesh karthik can be replaced with eoin morgan in kkr captaincy feels gavaskar

Next Story
CSK vs RR Preview: দুবাইয়ের মাঠে আজ দুরন্ত ধোনি বনাম অফ ফর্মের স্মিথ! কে জিতবে মেগা ম্যাচ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com