বড় খবর

স্বেচ্ছায় পদত্যাগ করেনি কার্তিক, কেকেআরের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ গম্ভীরের

কেকেআর শুরুতে ব্যাট করে স্কোরবোর্ডে ১৪৮ করার পর সেই রান ডিফেন্ড করতে পারেনি। হার সত্ত্বেও আপাতত পয়েন্ট তালিকায় চার নম্বরে কেকেআর।

টুর্নামেন্টের মাঝপথেই দীনেশ কার্তিককে সরিয়ে ইয়ন মর্গ্যানকে নিয়ে এসেছে টিম কেকেআর। তারপরেই এবার মুখ খুললেন গৌতম গম্ভীর। চলতি আইপিএলে সাতটা ম্যাচে নেতৃত্ব দিয়েছেন কার্তিক। এর মধ্যে জয় পরাজয়ের সংখ্যা যথাক্রমে ৪ টে ও ৩ টে। ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, ব্যাটিংয়ে ফোকাস করার জন্যই নেতৃত্ব থেকে সরে দাঁড়ান ক্যাপ্টেন কার্তিক। তবে সেই যুক্তি মানছেন না গম্ভীর।

স্টার স্পোর্টসে প্রাক্তন কেকেআর অধিনায়ক জানান, “সম্পর্কের উপর নির্ভর করে ক্রিকেট খেলা হয় না। এটা পুরোটাই পারফরম্যান্স এবং সততার বিষয়। এই মুহূর্তে মর্গ্যানের পক্ষেও খুব বেশি কিছু করা সম্ভব নয়। তবে টুর্নামেন্টের শুরু থেকে ও নেতা থাকলে কিছু বদল আসতে পারত।”

আরো পড়ুন: শচীন-কন্যার প্রেমে পড়লেন নাইট সুপারস্টার শুবমান? ছবিতে রইল জল্পনার কারণ

নেতৃত্বের অভিষেকেই হার দিয়ে টুর্নামেন্ট শুরু করতে হয়েছে ক্যাপ্টেন মর্গ্যানকে। কেকেআর শুরুতে ব্যাট করে স্কোরবোর্ডে ১৪৮ করার পর সেই রান ডিফেন্ড করতে পারেনি। হার সত্ত্বেও আপাতত পয়েন্ট তালিকায় চার নম্বরে কেকেআর। তবে গম্ভীর মনে করছেন, টুর্নামেন্টের মাঝপথে এভাবে নেতা বদল না-ও করতে পারত কেকেআর।

কেকেআরকে দুবার ট্রফি দেওয়া অধিনায়ক বলছেন, “কেকেআরের সিদ্ধান্তে কিছুটা অবাক হয়ে গিয়েছি। কার্তিক গত আড়াই বছর ধরেই দলকে নেতৃত্ব দিচ্ছে। বর্তমানে কেকেআর এতটাও খারাপ অবস্থায় নেই যে নেতৃত্বে বদল আনতে হবে। সেই কারণেই কিছুটা অবাক হয়ে গিয়েছি।”

গম্ভীর আরো বলেছেন, “যদি কেকেআর মর্গ্যানকে ক্যাপ্টেন করতে চাইত। তাহলে শুরু থেকেই নেতা বানাতে পারত মর্গ্যানকে। যদি বিশ্বকাপজয়ী ক্যাপ্টেনকে স্কোয়াডে রাখা নিয়ে কেকেআর এত কথা বলে, তাহলে তো কার্তিকের উপরে অতিরিক্ত চাপ বাড়বেই। তাই কার্তিককে অতিরিক্ত চাপে রাখার থেকে কেন মর্গ্যানকে শুরু থেকেই নেতা বানাল না!”

কার্তিক যে স্বেচ্ছায় নেতৃত্ব থেকে সরে দাঁড়ায়নি সেই বিষয়েই স্পষ্ট ভাষায় গম্ভীর জানিয়েছেন, “যখন কেউ বলেন ব্যাটিংয়ে মনোনিবেশ করতেই নেতৃত্ব থেকে সরে দাঁড়াচ্ছি, তা শুনতে খুব ভাল লাগে। তবে ঘটনা হল, টিম ম্যানেজমেন্টের মানসিকতা বুঝেই ও পদত্যাগ করতে বাধ্য হয়েছে। এটা দুর্ভাগ্যজনক।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 gambhir is not happy the way karthik was forced to resign

Next Story
ফুরফুরে মেজাজে কোহলি, মাঠেই মজার নাচে মাতালেন সবাইকে, রইল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com