সারাকে কি বিয়ে করে ফেললেন শুভমান? আইপিএলে চলাকালীন জল্পনায় গোটা দেশ

কেকেআরের তারকা ক্রিকেটার কী শচীন তেন্ডুলকরের মেয়েকে বিয়ে করে ফেলেছেন? এমন জল্পনাই ছড়িয়ে পড়ল। তা-ও আবার আইপিএল চলাকালীনই।

সারা তেন্ডুলকরের কি বিয়ে হয়ে গিয়েছে শুভমান গিলের সঙ্গে? কেউ নয়, অন্তত গুগল সার্চ তেমনই বলছে। কিছুদিন আগেই রশিদ খানের স্ত্রী হিসাবে গুগল শো করেছিল অনুষ্কা শর্মার নাম। এবার শুভমান গিল-সারা তেন্ডুলকরের ‘বিয়ে’ই দিয়ে দিল গুগল। যা নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে।

শুভমান গিলের স্ত্রী হিসাবে গুগলে সার্চ করলেই দেখানো হচ্ছে স্বামী-স্ত্রী। অথচ দুই তারকাই বর্তমানে অবিবাহিত। ঘটনাচক্রে শুভমান গিল, সারা তেন্ডুলকরের সম্পর্কের জল্পনা নিয়ে একাধিকবার নেট জগতে আলোচনা হয়েছে। কেকেআরের তারকা গিল শচীন তেন্ডুলকর কন্যা সারা তেন্ডুলকরকে ডেটিং করছেন, এই নিয়ে একাধিক প্রতিবেদন লেখা হয়েছে।

আরো পড়ুন: শচীন-কন্যার প্রেমে পড়লেন নাইট সুপারস্টার শুবমান? ছবিতে রইল জল্পনার কারণ

চলতি আইপিএলের শুরুতেই শুভমান গিলের দুরন্ত ফিল্ডিংয়ের ছবি সারা নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসাবে শেয়ার করেন। সারা-শুভমান দুজনেই নিয়মিত একে অন্যের সোশ্যাল ছবিতে কমেন্ট লাইক করেন। এই খবর পুরোনো। চলতি বছরের শুরুতেই শুভমান গিল রেঞ্জ রোভারের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন। সেই ছবিতেই হার্ট ইমোজি দেন সারা। সেই সময়ে হার্দিক পান্ডিয়াও প্রকাশ্যে লেগ পুল করেন শুভমানের।

সম্পর্কে গুজব থাকলেও শুভমান-সারাকে গুগল স্বামী-স্ত্রী হিসাবে দেখানোর কারণ একটাই। গুগল একটি যন্ত্র নির্ভর প্রযুক্তি। কোনো ঘটনা যত বেশিবার শেয়ার করা হবে, ততই তা গুগল নিজস্ব সার্চ ইঞ্জিনে আত্মস্থ করে নেয়। শুভমান-গিলের সম্পর্ক নিয়ে এতবার লেখালেখি করা হয়েছে যে, গুগলের নিজস্ব এলগরিদম দুই তরুণ তুর্কিকে স্বামী-স্ত্রী হিসাবেই রেজাল্ট পেজে শো করছে। গুগল ম্যানুয়াল নয় বরং নিউজ সোর্সের উপরেই যান্ত্রিকভাবে নির্ভর করে থাকে। এই কারণেই যত সমস্যার সৃষ্টি।

আরো পড়ুন: রশিদ খানের স্ত্রী নাকি অনুষ্কা শর্মা! দেখেই মাথা গরম হয়ে যাচ্ছে কোহলির

একই কারণে, কিছুদিন আগেই রশিদ খানকে জিজ্ঞাসা করা হয় প্রিয় বলি অভিনেত্রী কে! রশিদ খানের জবাব ছিল অনুষ্কা শর্মা এবং প্রীতি জিন্টা। এর পরেই সেই খবর ভাইরাল হয়ে যায় এবং গুগল নিউজে ট্রেন্ড করতে থাকে। অনেক বেশি মানুষের কাছে সেই খবর পৌঁছনোর পর গুগলে রশিদ খানের স্ত্রী হিসাবে শো করছে অনুষ্কা শর্মাকে। এটা একান্তই গুগলের এলগোরিদমের সমস্যা।

প্রসঙ্গত, রশিদ খান এখনো বিবাহিত নন। কিছুদিন আগেই আফগান তারকাকে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হয়। তখন, রশিদ জানিয়েছিলেন, আফগানিস্তান ক্রিকেট বিশ্বকাপ জিতলেই একমাত্র বিয়ে করবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 google search results shows sara tendulkar gets married to kkr star shubman gill

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com