বড় খবর

IPL 2020: ফিল্ডিংয়ে ব্যর্থ, তাই বুমরার প্রতি ক্ষোভ উগরে দিলেন হার্দিক, দেখুন বিতর্কিত ভিডিও

IPL 2020: প্রথমে ব্যাট করে ২০০ এ কাছাকাছি রান করার পর কেকেআরের ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করাই ছিল লক্ষ্য। এমন উত্তেজনাপূর্ণ ম্যাচেই বুমরাকে মাঠেই একহাত নিলেন হার্দিক।

এবার হার্দিক পান্ডিয়া বনাম জসপ্রীত বুমরা। মুম্বই ইন্ডিয়ান্সের দুই তারকা ভারতীয় কার্যত সম্মুখ সমরে অবতীর্ণ। মাঠেই যেন লেগে গেল দুই তারকার।

প্রথম ম্যাচে সিএসকের বিরুদ্ধে হারের পর কেকেআর ম্যাচে জয়ে ফিরতে মরিয়া ছিল মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচের ফলাফলই যেন তা বলে দিচ্ছে। মরণপন শপথ করেই যেন কেকেআরের বিরুদ্ধে নেমে ছিলেন রোহিতরা। আর তার ফলেই মাঠেই মেজাজ হারাতে হল হার্দিককে।

আরো পড়ুন IPL 2020: ৩ ওভারে সাড়ে ১৫ কোটির বোলারের খরচ ৩৯ রান! লজ্জার রেকর্ড কামিন্সের

প্রথমে ব্যাট করে ২০০ এ কাছাকাছি রান করার পর কেকেআরের ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করাই ছিল লক্ষ্য। এমন উত্তেজনাপূর্ণ ম্যাচেই বুমরাকে মাঠেই একহাত নিলেন হার্দিক।


কেকেআর ইনিংসের ১২তম ওভারের ঘটনা। পোলার্ড মর্গ্যানকে একটি মন্থর গতির বল করেন। ব্যাকওয়ার্ড পয়েন্টে বল ঠেলে দেন ইংলিশ তারকা। বুমরা হাত প্রসারিত করে বল থামানোর চেষ্টা করেও পারেননি। বল থার্ড ম্যান এরিয়ার দিকে যাওয়ার পর হার্দিকও নিজের সেরাটা দিয়ে বল থামানোর চেষ্টা করেন। তবে তিনি ব্যর্থ হন। বাউন্ডারি লাইন পেরিয়ে যায় বল।

এরপরে মাঠেই হার্দিক একহাত নেন বুমরাকে। স্পষ্টতই বিরক্তি প্ৰকাশ করে নিজের সেরাটা দেওয়ার কথা বলেন। ক্রুদ্ধ হার্দিককে দেখে অনেকেই অবাক। মুম্বই ইন্ডিয়ান্স বনাম কেকেআর মেগা দ্বৈরথে কতটা চার্জড আপ ছিলেন দুদলের ক্রিকেটাররা।

ঘটনা যাই হোক, মুম্বইয়ের জয় আটকায়নি। কেকেআরের বিরুদ্ধে ৪৯ রানের জয় সম্পন্ন করে মুম্বই। রোহিত এন্ড কোং এবার পরের ম্যাচ খেলবে আরসিবির বিপক্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 hardik pandya slams jasprit bumrah for not driving to stop a ball

Next Story
RCB vs KXIP Preview: ১ রানের বিতর্ক ভুলে আজ প্রীতির পাঞ্জাব বিরাটের আরসিবির মুখোমুখি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com