বড় খবর

আজ জিতলেই প্লে-অফে হায়দরাবাদ, ঋদ্ধিদের হার চায় নাইট রাইডার্স শিবির

নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান এখন বলছেন, ঈশ্বর সহায়!

Sunrisers Hyderabad, IPL 2020

আজ মুম্বই ইন্ডিয়ান্সকে হারালেই সানরাইজার্স হায়দরাবাদ চলে যাবে প্লে-অফে। কিন্তু দুই দলের জয়-পরাজয়ের উপর ভাগ্য নির্ভর করছে কলকাতা নাইট রাইডার্সের। মুম্বই ইতিমধ্যেই শীর্ষে থেকে কোয়ালিফাই করেছে প্লে-অফের জন্য। কিন্তু আজ মুম্বই জিতলে তবেই প্লে-অফে যাওয়ার সুযোগ রয়েছে নাইটদের। হায়দরাবাদ জিতলে সব আশা শেষ হয়ে যাবে কার্তিকদের। লিগের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৬০ রানে হারিয়ে বিরাট জয় পেলেও নেট রান রেট চিন্তায় রেখেছে নাইটদের। নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান এখন বলছেন, ঈশ্বর সহায়! আমাদের যতটুকু করার সবটুকু ঢেলে দিয়েছি। এবার রোহিতের মুম্বই-ই বাঁচাতে পারে নাইটদের।

এদিকে, মরশুমের শুরুটা ভাল না হলেও শেষ দু ম্যাচে পরপর দিল্লি এবং ব্যাঙ্গালোরকে হারিয়ে প্লে-অফে যাওয়ার আশা জিইয়ে রেখেছে হায়দরাবাদ। ঋদ্ধিমান সাহা-জনি বেয়ারস্টোর দলের উপর অনেক কিছু নির্ভর করছে নাইটদের। কলকাতা মনে প্রাণে চাইছে আজ হারুক ঋদ্ধিরা। ১৩ ম্যাচ খেলে সানরাইজার্সের পয়েন্ট ১২। নেট রান রেট ০.৫৫৫। এই অবস্থায় শারজা স্টেডিয়ামে নিদের শীর্ষে থাকা মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে মরণবাঁচন ম্যাচে নামছে তারা। লিগে তারা এখন পাঁচ নম্বরে। কিন্তু আজ জিতলেই প্লে-অফের দরজা খুলে যাবে। অন্যদিকে, এবারের মতো আইপিএল অভিযান শেষ হয়ে যাবে কলকাতা নাইট রাইডার্সের। কলকাতার ফ্যানরাও আজ বাংলার ছেলে ঋদ্ধির টিমের হার দেখতে চায়।

আরও পড়ুন অস্ট্রেলিয়া সফরে দলে ঢুকতে পারেন রোহিত! বড়সড় আপডেট দিলেন সৌরভ

এদিকে, টেনশন ফ্রি হয়ে মাঠে নামছে মুম্বই। তারা ইতিমধ্যেই কোয়ালিফাই করে গিয়েছে। দুই স্ট্রাইক বোলার জশপ্রীত বুমরা এবং ট্রেন্ট বোল্ট একত্রে ৪৩টি উইকেট নিয়েছেন চলতি আইপিএলে। তবে আজ, দুজনকে মুম্বই বিশ্রাম দিতে পারে বলে মনে করা হচ্ছে। চোটের জন্য রোহিতও টিমের বাইরে। হার্দিক পাণ্ডিয়া এবং পোলার্ডের উপর অনেকটা নির্ভর করছে টিম। পারফর্মারদের যদি আজ মুম্বই বিশ্রাম দেয় তাহলে ভাল খবর নয় নাইটদের জন্য।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 hyderabad aim for playoffs

Next Story
অস্ট্রেলিয়া সফরে দলে ঢুকতে পারেন রোহিত! বড়সড় আপডেট দিলেন সৌরভ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com