বড় খবর

মায়ের জন্যই ব্যাট হাতে তান্ডব চালাচ্ছেন ঈশান, নিজেই ফাঁস করলেন রহস্য

রোহিত শর্মা চোট পাওয়ার পর থেকেই ডিককের সঙ্গে ইনিংসের সূচনা করছেন ঈশান। তারপর নিজের যোগ্যতা প্রমাণ করেছেন তিনি। শনিবার ম্যাচে উইকেট একদমই মন্থর হয়ে পড়ে।

চলতি আইপিএলের বড় আবিষ্কার ঈশান কিষান। জাতীয় দলের রাডারে এখনই না এলেও তরুণ ক্রিকেটারকে নিয়ে উছ্বসিত দেশের ক্রিকেট মহল। চলতি আইপিএলে সেরা ফর্মে রয়েছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

শনিবারেও দিল্লির বিরুদ্ধে ব্যাটিং বিক্রম দেখিয়েছেন। কঠিন উইকেটও ঈশানের ঝড় থামাতে পারেনি। ৪৭ বলে ৭২ করে যান তিনি। আটটা বাউন্ডারির পাশাপাশি তিনটে বিশাল ছক্কাও হাঁকান তিনি। নিজের পাওয়ার হিটিংয়ের রহস্য জানাতে গিয়ে মাকেই প্রশংসায় ভরিয়ে দিলেন তিনি।

আরো পড়ুন: আইপিএলের পরিস্থিতি বোঝাতে পর্ণ সিনেমার ‘নোংরা’ ছবি, জাফরের পোস্টে বিতর্ক তুঙ্গে

ম্যাচের পরে পুরস্কার বিতরণী মঞ্চে তিনি জানালেন, “এই ভালো খেলার পিছনে মা যে খাবার আমাকে খাওয়ান, তার অবদান অনেক। আমিও কখনো কখনো অবাক হয়ে যাই, কীভাবে এত বড় বড় ছক্কা হাঁকাতে পারি, তাই ভেবে। তবে পুরোটাই নির্ভর করছে প্র্যাকটিস সেশনে কীভাবে অনুশীলন করছ, তার উপর।”

রোহিত শর্মা চোট পাওয়ার পর থেকেই ডিককের সঙ্গে ইনিংসের সূচনা করছেন ঈশান। তারপর নিজের যোগ্যতা প্রমাণ করেছেন তিনি। শনিবার ম্যাচে উইকেট একদমই মন্থর হয়ে পড়ে। সেখানে শ্রেয়স আইয়ার থেকে শিখর ধাওয়ানের মত তারকারাও ব্যাট হাতে সফল হননি। সেই পিচেই দুরন্ত মারকুটে ইনিংস ঈশানের। কাগিসো রাবাদা থেকে প্রবীণ দুবে-কাউকেই রেয়াত করেননি তিনি।

দিল্লিকে হারিয়ে মুম্বই আপাতত ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট। প্রথম দুই স্থানে থাকা আপাতত নিশ্চিত তাঁদের। এই মরসুমেও কাপ জয়ের অন্যতম দাবিদার তারা। মঙ্গলবার প্লে অফে ওঠার চূড়ান্ত লড়াইয়ে নামবে দিল্লি। প্রতিপক্ষ আরসিবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 ishan kishan credits mothers food for hitting monstrous sixes

Next Story
আইপিএলের পরিস্থিতি বোঝাতে পর্ণ সিনেমার ‘নোংরা’ ছবি, জাফরের পোস্টে বিতর্ক তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com