scorecardresearch

বড় খবর

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার নাবালক, জেরায় ভেঙে পড়ে স্বীকারোক্তি

ভারতে তর্কাতীতভাবে সবথেকে জনপ্রিয় খেলা ক্রিকেট। ক্রিকেট জনপ্রিয় হলেও অনেক নেতিবাচক প্রভাবও রয়েছে। প্রিয় তারকারা প্রত্যাশা অনুযায়ী খেলতে না পারলে হুমকির সম্মুখীন হন।

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার নাবালক, জেরায় ভেঙে পড়ে স্বীকারোক্তি

কিছুদিন আগেই ধোনির ছয় বছরের কন্যা জিভা ধোনিকে ধর্ষণের হুমকি দিয়েছিল কিশোর। সেই অভিযুক্তকেই এবার গুজরাট পুলিশ শনাক্তকরণের টি ওয়াই প্যারেডে হাজির করালো।

কেকেআরের কাছে হারের পরেই ধোনি চূড়ান্ত সমালোচিত হচ্ছিলেন। তবে অশালীনতার মাত্রা ছাড়িয়ে ধোনির স্ত্রী সাক্ষী ধোনির পোস্টে একাধিকবার কুরুচিকর মন্তব্য করে। তারপরেই তদন্ত শুরু করে ঝাড়খণ্ডের রাঁচি পুলিশ।

আরো পড়ুন: ছিঃ, ধর্ষণের হুমকি জিভা ধোনিকে! আইপিএলের মাঝেই নক্কারজনক কাণ্ড

রাঁচি পুলিশের কাছ থেকেই তথ্য পাওয়ার পর কুচ ভুজ পুলিশ অভিযুক্তকে টিওয়াইপ্যারেডে হাজির করায়।

কুচ ভুজ থানার পুলিশের সূত্র অনুযায়ী, জেরায় ইতিমধ্যেই ১৬ বছরের সেই কিশোর নিজের দোষের কথা স্বীকার করে নিয়েছে। থানার পুলিশ সুপার সৌরভ সিং জানিয়েছেন, “রবিবারই রাঁচি থানার পুলিশের তরফে জানানো হয়, যে ব্যক্তি ইনস্টাগ্রামে কুরুচিকর কমেন্ট করেছিল তাঁর বাড়ি হদিশ মিলেছে কুচে। এরপর জুভেনাইল থানায় জেরায় সেই কিশোর ইনস্টাগ্রামে ধর্ষণের হুমকির কথা স্বীকার করে নেয়। জুভেনাইল জাস্টিস এক্ট অনুযায়ী নাবালক হওয়ায় সংশ্লিষ্টকে গ্রেফতার করতে পারি না আমরা। আমরা আপাতত রাঁচি পুলিশের আগমনের অপেক্ষায় রয়েছি। ওরা এলেই ধৃত নাবালককে তাঁদের হাতে তুলে দেব।”

বুধবার কেকেআরের কাছে পরাজয় স্বীকার করেছে সিএসকে। কেকেআরের ১৫৭ রানের জবাবে ব্যাট করতে নেমে সিএসকে মাত্র ১৪৭ রানে অলআউট হয়ে গিয়েছে। তারপর থেকেই চূড়ান্ত সমালোচিত হচ্ছেন ধোনি এবং সিএসকে।

প্রিয় সমর্থকদের কাছে থেকে ক্ষোভ এবং হতাশার প্রতিক্রিয়া প্রত্যাশিতই। তবে ক্ষোভের সঙ্গে হিংসা জড়িয়ে গেলেই মুশকিল। সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ ট্রোল হওয়ার মধ্যেই অন্য রকম কান্ড ঘটে গেল। একাধিক স্ক্রিন শটে দেখা গিয়েছে, ধোনির খারাপ পারফরম্যান্স এর জন্য তাঁর শিশু কন্যা জিভাকে রীতিমত ধর্ষণ ও শারীরিক হেনস্থার হুমকি দেওয়া হয়েছে।

ধোনি ও সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম একাউন্টের কমেন্ট সেকশনে জিভাকে এমন নক্কারজনকভাবে আক্রমণ করা হয়েছে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2020 juvenile from kutch who threatened ziva dhoni gets rounded up