বড় খবর

KKR vs SRH Preview: আবু ধাবির পিচে কেকেআর ঘায়েলের অস্ত্র তৈরি হায়দরাবাদের, ভোঁতা করার দায়িত্ব রাসেলদের

হারলেও সানরাইজার্স এর বোলিং নজর কেড়েছে শুরুর ম্যাচেই। প্রধান অস্ত্র হিসাবে নিজের জাত চিনিয়েছেন ভুবনেশ্বর কুমার। উইকেট না পেলেও ৪ ওভার বোলিং করে খরচ করেছেন মাত্র ২৫ রান।

প্রথম ম্যাচে হারতে হয়েছে। তাই কেকেআরের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদ এবার প্রথম একাদশে নিয়ে আসতে চলেছে মহম্মদ নবিকে। আবু ধাবির স্পিন সহায়ক পিচে কেকেআরের বিরুদ্ধে হায়দরাবাদের অস্ত্র হাতে চলেছে আফগান স্পিন জুটি মহম্মদ নবি এবং রশিদ খান।

দুই দলই প্রথম ম্যাচ হেরে টুর্নামেন্ট অভিযান শুরু করেছে। এর মধ্যে কেকেআর হতাশ করেছে সকলকেই। লকডাউনের মরচে যে এখনো কাটেনি তা নাইটদের খেলাতে প্রথম ম্যাচেই বোঝা গিয়েছে। মুম্বইয়ের করা ১৯৫ রানের ধারেপাশে আসতে পারেনি কেকেআর ব্যাটসম্যানরা।

কেকেআর

কেকেআর বোলিং:
সাড়ে পনের কোটি টাকা দিয়ে প্যাট কামিন্স নন, দলের উদ্বোধনী ম্যাচেই নজর কেড়েছেন শিভম মাভি। ৪ ওভারে ৩২ রান খরচ করে তুলে নিয়েছিলেন ২ উইকেট। সুনীল নারিন বরাবরই কেকেআর বোলিং আক্রমনের প্রধান অস্ত্র। নিজের ২ ওভারে ভালো করেছেন আন্দ্রে রাসেলও। সন্দীপ ওয়ারিয়র ৩ ওভারের কোটায় ৩৪ রান দিয়েছেন। তবে কুলদীপ যাদব এবং প্যাট কামিন্স একদমই ছন্দে ছিলেন না।

ব্যাটিং:
শুধু বোলিং নয়, ব্যাটিংয়েও দুর্বলতা প্রকট হয়েছে মুম্বই ম্যাচে। চলতি টুর্নামেন্টে অন্যতম সেরা ব্যাটিং লাইন আপ কেকেআরের। তবে প্রত্যাশার কাছ দিয়ে যেতে পারেনি কেকেআর। দীনেশ কার্তিক তিন নম্বরে নেমে ২৩ বলের ইনিংসে বেশ স্বচ্ছন্দ ছিলেন। তবে রাসেল ও মর্গ্যান নিজেদের ভূমিকায় ব্যর্থ। দুজনে আউট হওয়ার সঙ্গেই কার্যত ইতি ঘটে যায় কেকেআরের জেতার সম্ভাবনায়।

দীনেশ কার্তিক যদিও সমর্থকদের আশ্বস্ত করেছেন, দারুণভাবে প্রত্যাবর্তন করবে দল, সানরাইজার্স ম্যাচে কেকেআরকে স্বমহিমায় দেখা যায় কিনা, এখন সেটাই দেখার।

আরও পড়ুন: বিরাট-অনুষ্কাকে নিয়ে অশ্লীল ইঙ্গিত গাভাস্কারের, বাদ পড়তে পারেন আইপিএল থেকে

সানরাইজার্স হায়দরাবাদ

চোট সমস্যায় হায়দরাবাদ:
কেকেআর যেখানে খোলস ছেড়ে খেলতে না পারার ব্যর্থতায় ম্যাচ হেরেছে, সেখানে হায়দরাবাদ দুর্বল প্রয়োগ শক্তি এবং গুরুত্বপূর্ণ সময়ে ভুল করার কারণে ম্যাচ হেরেছে। প্রথম ম্যাচেই চোট পেয়ে ছিটকে যেতে হয়েছে মিচেল মার্শকে। মাত্র চার বল করে আইপিএলকে বিদায় জানালেন তিনি। তার পরিবর্তে নামানো হয় মহম্মদ নবিকে। মার্শের বদলি হিসাবে ইতিমধ্যেই সানরাইজার্স নিয়েছে জেসন হোল্ডারকে।

কোনো সন্দেহ নেই, মহম্মদ নবিকে প্রথম একাদশে রেখেই দল সাজাচ্ছে সানরাইজার্স। তবে কেন উইলিয়ামসের চোট সেরে গেলে, তিনিও প্রথম একাদশে খেলার দাবিদার।

আগের ম্যাচে দুর্ভাগ্যজনক ভাবে নন স্ট্রাইকার্স এন্ডে রান আউট হয়ে যান অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

হায়দরাবাদ বোলিং:
হারলেও সানরাইজার্স এর বোলিং নজর কেড়েছে শুরুর ম্যাচেই। প্রধান অস্ত্র হিসাবে নিজের জাত চিনিয়েছেন ভুবনেশ্বর কুমার। উইকেট না পেলেও ৪ ওভার বোলিং করে খরচ করেছেন মাত্র ২৫ রান। তরুণ পেসার অভিষেক শর্মা নিজের ২ ওভারে ১৬ রান খরচ করেই ১ উইকেট নিয়েছিলেন। ঘটনা যাই হোক, কেকেআরের বিরুদ্ধে তুরুপের তাস হয়ে উঠতে পারে দুই আফগান বোলার- মহম্মদ নবি এবং রশিদ খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 kolkata knight riders vs sunrisers hyderabad match preview predicted team xi

Next Story
IPL 2020: আবার ব্যর্থ ফিনিশার ধোনি, জিতে একনম্বরে দিল্লি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com