বড় খবর

স্টোকসের স্ত্রীকে যৌনগন্ধী অশ্লীল গালি, বিতর্কের দাবানল জ্বালালেন স্যামুয়েলস

স্টোকসের সঙ্গে স্যামুয়েলসের ঝামেলার সূত্রপাত ২০১৫ সালে। দ্বিতীয় টেস্ট চলাকালীন স্টোকসকে আউট করে স্যালুট করে ব্যঙ্গ করেন ক্যারিবিয়ান তারকা।

বেন স্টোকসের স্ত্রী-কে নিয়ে অশ্লীল কদর্য আক্রমণ শানালেন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার মার্লন স্যামুয়েলস। সম্প্রতি স্যামুয়েলসকে নিয়ে হালকা ছলে রসিকতা করেছিলেন ইংরেজ অলরাউন্ডার। তারপরেই নিজের ইনস্টাগ্রামে স্টোকসকে গালিগালাজে ভরিয়ে দিলেন ক্যারিবিয়ান তারকা। টেনে আনলেন স্টোকসের স্ত্রী-কেও। তারপরেই গোটা ক্রিকেট মহল স্যামুয়েলসের নিন্দায় সরব হয়েছে।

আইপিএলের পডকাস্টে বেন স্টোকস কোয়ারেন্টাইনের সমস্যা নিয়ে বলতে গিয়ে মজার ছলে বলেন, তাঁর প্রবল শত্রু স্যামুয়েলস এমন অবস্থার মধ্যে পড়েন তা তিনি কখনই চাইবেন না। করোনা অতিমারীর মধ্যে দুবার কোয়ারেন্টাইন পর্ব সারতে হয়েছে স্টোকসকে। প্রথমবার নিজের জন্মদেশ নিউজিল্যান্ডের অকল্যান্ড এবং আইপিএলে খেলার জন্য দুবাইয়ে।

আরো পড়ুন: রোহিতের বাদ পড়ায় কি বিরাটের ষড়যন্ত্র, ফুঁসছে ক্রিকেট মহল

টেস্ট ম্যাচ স্পেশাল-এ বলতে গিয়ে স্টোকস বলেছিলেন, প্লেন থেকে নামার পরেই ব্যাগ পত্তর নিয়ে হোটেলে চলে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। হোটেল বেছে নেওয়ার স্বাধীনতাও নেই। কারণ, সরকারের নির্দেশে নির্দিষ্ট কিছু হোটেলই কোয়ারেন্টাইনের জন্য নির্ধারিত করে রাখার হয়েছে।

স্টোকস জানান, কোয়ারেন্টাইনে থাকার অভিজ্ঞতা মোটেই সুখকর নয়। নিজের চরম শত্রু স্যামুয়েলসকেও যেন এমন অবস্থায় পড়তে না হয়। ইংরেজ তারকার মন্তব্য ছিল একদমই রসিকতার ছলে হালকা মেজাজে করা।

তবে তা ভালোভাবে নেননি ওয়েস্ট ইন্ডিয়ান তারকা। তারপরেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একের পর এক কদর্য অশ্লীল আক্রমণ করতে থাকেন স্টোকসকে। ইংরেজ অলরাউন্ডারের স্ত্রীকেও নোংরা ইঙ্গিত করেন। পাশাপাশি, বর্ণবিদ্বেষের বার্তা দিয়ে বলে দেন, সাদা চামড়ার ব্যক্তিদের থেকে তাঁর স্কিনটোন অনেক উন্নত মানের।

স্টোকসের সঙ্গেই স্যামুয়েলস তীব্র গালিগালাজ করেন শ্যেন ওয়ার্নকে। বিগ ব্যাশ লিগে খেলতে গিয়ে ২০১২ সালে হাতাহাতি হয় ওয়ার্নার-স্যামুয়েলসের।

স্টোকসের সঙ্গে স্যামুয়েলসের ঝামেলার সূত্রপাত ২০১৫ সালে। দ্বিতীয় টেস্ট চলাকালীন স্টোকসকে আউট করে স্যালুট করে ব্যঙ্গ করেন ক্যারিবিয়ান তারকা। ২০১৬ সালে রুদ্ধশ্বাস ম্যাচে ইংল্যান্ডকে হারানোর পর সাংবাদিক সম্মেলনে স্যামুয়েলস প্রকাশ্যেই অপমান করেন বিশ্বকাপজয়ী তারকাকে।

সেই দ্বৈরথ নতুন করে মাথাচাড়া দিল আইপিএল চলাকালীনই।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 marlon samuels posts offensive posts targeting ben stokes

Next Story
জাতীয় দল নির্বাচনে অন্তর্ঘাতের সম্ভাবনা, সৌরভকে তদন্ত করতে বললেন বেঙ্গসরকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com