বড় খবর

‘ব্যাটসম্যানরা আমাদের নামিয়ে দিয়েছে’, হারের পরেই সতীর্থদের একহাত ধোনির

ধোনি নিজেকে ৪ নম্বরে প্রোমোট করে এনেছিলেন। তবে বরুণ চক্রবর্তীর ঘূর্ণিতে প্যাভিলিয়নে ফিরতে হয় তাঁকে। স্যাম কুরান ১১ বলে ১৭ রানের ঝোড়ো ইনিংস খেলার পর রাসেলের শিকার হন।

কেকেআরের কাছে হারের জন্য মহেন্দ্র সিং ধোনি এবার দলের ব্যাটসম্যানদের দায়ী করলেন। বলে দিলেন ব্যাটসম্যানদের ব্যর্থতাতেই লক্ষ্য ছোঁয়া সম্ভব হয়নি। ১৬৮ রানের টার্গেট তাড়া করতে নেমে বর্ষীয়ান তারকা শ্যেন ওয়াটসন টানা দ্বিতীয় হাফসেঞ্চুরি পূর্ণ করে যান। তবে বাকি ব্যাটসম্যানরা প্রয়োজনের সময় চোক করে যান। ১৫৭ রানে থমকে যায় ধোনিদের ইনিংস। এই নিয়ে পাঁচ ম্যাচে চার নম্বর হার হজম করতে হল সিএসকেকে।

ম্যাচের পরেই ধোনি ব্যাটসম্যানদের প্রতি ক্ষোভ উগরে দেন। সাফ জানিয়ে দেন, “মিডল ওভারে ওঁরা (কেকেআর) খুব বেশি হলে ২-৩ ওভার ভালো বোলিং করেছে। সেখানেই আমরা ২-৩ উইকেট হারিয়ে ফেলি। সেই সময় যদি আমরা একটু ভালো ব্যাটিং করতাম, ফলাফল অন্য রকম হত।”

আরো পড়ুন ছুটে, ঝাঁপিয়ে অবিশ্বাস্য ক্যাচ ধোনির! ম্যাচ হেরেও বাজিগর সেই মাহি

তার আগে সিএসকের বোলাররা কেকেআরকে ১৬৭ রানে আটকে রেখেছিল। জন্মদিনে মনে রাখার মত পারফরম্যান্স করে ৩ উইকেট তুলে নেন ডোয়েন ব্রাভোও। পাশাপাশি করণ শর্মা, স্যাম কুরান, শার্দুল ঠাকুর দুটো করে উইকেট শিকার করেন।

ধোনি বোলারদের প্রশংসা করে তাই বলেছেন, “শুরুতে আমরা বেশ কিছু রান খরচ করে ফেলেছি। করণ শর্মা তো দারুণ বোলিং করে গেল। ওদের ১৭০ এর কিছু কমে আটকে রেখে বোলাররা দারুণ পারফর্ম করেছে। দল হিসেবে এই টার্গেট আমাদের ছোঁয়া উচিত ছিল। তবে ব্যাটসম্যানরা বোলারদের পরিশ্রমে জল ঢেলে দিল।”

ধোনি নিজেকে ৪ নম্বরে প্রোমোট করে এনেছিলেন। তবে বরুণ চক্রবর্তীর ঘূর্ণিতে প্যাভিলিয়নে ফিরতে হয় তাঁকে। স্যাম কুরান ১১ বলে ১৭ রানের ঝোড়ো ইনিংস খেলার পর রাসেলের শিকার হন।

ধোনি ব্যর্থতার বিশ্লেষণ করতে গিয়ে বলেছেন, “স্ট্রাইকের রোটেশন সবসময় গুরুত্বপূর্ণ। কখনো কখনো বলের গুরুত্ব বিচার করে টিকে থাকতে হয়। শেষ তিন ওভারে আমরা কার্যত কোনো বাউন্ডারিই হাঁকাতে পারিনি। ম্যাচে সবসময় অভিনবত্বের প্রমান দিতে হয়। যদি প্রতিপক্ষ ব্যাক অফ দ্য লেংথ বোলিং করে তাহলে অন্য উপায়ে বাউন্ডারি হাঁকানোর চেষ্টা করতে হবে।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 ms dhoni takes a dig at the batting failure of his team

Next Story
ছুটে, ঝাঁপিয়ে অবিশ্বাস্য ক্যাচ ধোনির! ম্যাচ হেরেও বাজিগর সেই মাহি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com