বড় খবর

মাঠেই প্রয়াত শ্বশুরকে বেনজির শ্রদ্ধা রানার, নাইট তারকার কীর্তিতে মুগ্ধ আইপিএল

নর্তজে, রাবাদাদের পেসের সামনে কেকেআর স্কোরবোর্ডে হাফসেঞ্চুরি করার আগেই খুইয়ে ফেলেছিল তিন তিনটে উইকেট। নর্তজে ফেরান শুভমান (৯) এবং রাহুল ত্রিপাঠিকে (১৩)।

দুর্দান্ত ব্যাটিং করে দলকে জিতিয়েছেন। তারপরেই প্রয়াত শ্বশুরের প্রতি বেনজির শ্রদ্ধা জানালেন কেকেআরের তারকা ব্যাটসম্যান নীতিশ রানা। শুক্রবারই মারা যান রানার শ্বশুর সুরিন্দার মারওয়া।

গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লির বিরুদ্ধে শুভমান গিলের সঙ্গে ওপেন করতে পাঠানো হয় নীতিশ রানাকে। ১৩ তম ওভারের শেষ বলে এনরিখ নর্তজের শেষ বলে বাউন্ডারি হাঁকিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন তিনি মাত্র ৩৫ বলে। তারপরেই তারকাকে দেখা যায় কেকেআরের একটি বিশেষ জার্সি তুলে ধরছেন তিনি। যে জার্সির পিছনে রানার শ্বশুরের নাম প্রিন্ট করা।

আরো পড়ুন: অষ্টমীর সন্ধ্যায় দিল্লি দখল কেকেআরের, প্লে অফ প্রায় চূড়ান্ত

কেকেআর প্রাথমিকভাবে বিপদে পড়ার পর রানা-নারিন জুটি স্কোরবোর্ডে ১১৫ রান যোগ করে যান। এই মোড় ঘোরানো ইনিংসেই কেকেআরের স্কোর ১৯৪ পর্যন্ত পৌঁছায়।

কেকেআরকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল দিল্লি। পাওয়ার প্লে-তেই শুভমান গিল এবং রাহুল ত্রিপাঠির উইকেট হারায় নাইটরা। দীনেশ কার্তিকও বেশিক্ষণ টেকেননি। বলে খোঁচা দিয়ে পন্থের হাতে ক্যাচ তুলে বিদায় নেন তিনি।

নাইটরা এরপরেই অধিনায়ক মর্গ্যানের জায়গায় নারিনকে নামিয়ে চমক দেয়। এই মাস্টারস্ট্রোকেই মাত প্রতিপক্ষ। ৩২ বলে ৬৪ রানের দুরন্ত ইনিংস খেলে দলকে সুবিধানজক স্থানে পৌঁছে দেন।

নারিন আউট হয়ে যাওয়ার পরেও কেকেআর ইনিংস টেনে নিয়ে যেতে থাকেন রানা। শেষ ওভারে আউট হয়ে যাওয়ার আগে রানা ৫৩ বলে ঝকঝকে ৮১ রানের ইনিংস উপহার দিয়ে যান। মর্গ্যানও শেষ বলে আউট হয়ে যান, তবে তার আগেই কেকেআর নিরাপদ জায়গায় পৌঁছে গিয়েছিল।

Read the full story in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 nitish rana pays tribute to late father in law against delhi capitals

Next Story
বিশ্বকাপজয়ী বিরাটের টিম ইন্ডিয়ার টপ স্কোরার! আচমকাই অবসর নিলেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com