বড় খবর

এই না হলে মালকিন! মাঠেই ক্রিকেটারদের উড়ন্ত চুমু সুন্দরী প্রীতির

ম্যাচে কিংস ইলেভেনকে প্রথমে ব্যাট করতে পাঠায় সানরাইজার্স। কিংসদের কেউই হায়দরাবাদ বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি। একমাত্র লোকেশ রাহুল ২৭ করেন।

মাঠেই উড়ন্ত চুম্বন ছুড়ে দিলেন কিংস ইলেভেন পাঞ্জাব মালকিন প্রীতি জিন্টা। কিংস বনাম সানরাইজার্স ম্যাচে দলের রুদ্ধশ্বাস জয় দেখে নিজেকে আর থামাতে পারেননি প্রীতি। দলের ক্রিকেটারদের তাই চুম্বন-উপহার।

স্কোরবোর্ডে মাত্র ১২৬ রান ডিফেন্ড করতে নেমে কিংসরা হায়দরাবাদকে ১১৪ রানে আউট করে দেয়। ক্রিস জর্ডন এবং অর্শদীপ সিং তিনটে করে উইকেট নেন। লো স্কোরিং টানটান ম্যাচে প্রীতি দলের খেলায় এতটাই মুগ্ধ হয়ে যান যে নিজের ট্রেডমার্ক ভঙ্গিতে দলকে চিয়ার করতে থাকেন।

আরো পড়ুন: একসময় খেতে পেতেন না, পাঁচ উইকেট নিয়ে আবেগী বরুণের স্বীকারোক্তি প্রকাশ্যে

ম্যাচের পরেই কিংস ইলেভেন নিজেদের ড্রেসিংরুমের একটি ভিডিও শেয়ার করে। সেখানে দেখা যাচ্ছে দল টানা চতুর্থবার জয়ের পর কিংস ক্রিকেটারদের উদ্দেশে চুম্বন ছুড়ে দিচ্ছেন। তার পরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে যায়। প্রীতির চুম্বন সঙ্গে সঙ্গেই ট্রেন্ডিং! ভাইরাল হয়ে যায়। সুন্দরী মালকিনের দলকে চিয়ার করার এই প্যাশন প্রত্যেকের মন জিতে নিয়েছে। সবাই প্রশংসায় পঞ্চমুখ প্রীতির।

ম্যাচে কিংস ইলেভেনকে প্রথমে ব্যাট করতে পাঠায় সানরাইজার্স। কিংসদের কেউই হায়দরাবাদ বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি। একমাত্র লোকেশ রাহুল ২৭ করেন। এবং নিকোলাস পুরান অপরাজিত ৩২ করেন। রশিদ খান, সন্দীপ শর্মা এবং জেসন হোল্ডার প্রত্যেকে তিনটে করে উইকেট নেন।

সামান্য এই টার্গেট তাড়া করতে নেমে দারুণ শুরু করেছিল সানরাইজার্স। বেয়ারস্টো, ওয়ার্নার যেভাবে শুরু করেন, তাতে মনে হয়েছিল হায়দরাবাদের জয় সময়ের অপেক্ষা। তবে দুজন আউট হতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ওয়ার্নারদের ব্যাটিং লাইনআপ। ১১৪ রানেই থেমে যায় তাদের ইনিংস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 preity zintas gesture towards kxip cricketers wins internet

Next Story
একসময় খেতে পেতেন না, পাঁচ উইকেট নিয়ে আবেগী বরুণের স্বীকারোক্তি প্রকাশ্যে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com