বড় খবর

সৌরভকে চরম অপমান শাস্ত্রীর! আইপিএল ফাইনালের পরেই তুঙ্গে বিতর্ক

অনেকেই প্রশ্ন তুলেছেন শাস্ত্রীর উদ্দেশ্য নিয়ে। শ্যেন ওয়ার্নের টুইট দেখিয়ে অনেকে প্রশ্ন করছেন ওয়ার্নের টুইট দেখিয়ে। সৌরভকেই আইপিএল আয়োজনের কৃতিত্ব জানিয়ে টুইট করেছেন তিনি।

আইপিএল শেষের পরেই বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন জাতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। সফলভাবে আইপিএল আয়োজনের জন্য সবাইকে শুভেচ্ছা জানিয়েছিলেন শাস্ত্রী। তবে বাকি সকলের নাম জানালেও বোর্ড সভাপতি সৌরভের নাম লিখতেই ভুলে গেলেন। যা নিয়ে তুঙ্গে বিতর্ক।

পাঁচবারের মত আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। করোনা অতিমারীর মধ্যেও সফলভাবে আইপিএলে আয়োজন করে গোটা ক্রিকেট বিশ্বের কাছেই বার্তা দিয়েছে বিসিসিআই। এই কারণে আইপিএলের ফাইনালের পরেই ক্রিকেট বিশ্বের নামি-দামি ব্যক্তিত্বরা উইশ করছেন বোর্ড এবং প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

আরো পড়ুন: সামনেই ফের আইপিএল! নিলামে যে পাঁচ ক্রিকেটারকে নিয়ে কাড়াকাড়ি হবে, জানুন

এই উদ্দেশ্যেই টুইট করেছিলেন রবি শাস্ত্রী। আয়োজক বিসিসিআই, মেডিক্যাল স্টাফদের ধন্যবাদ জানান। সেই টুইটেই হেমাঙ্গ আমিন, জয় শাহ, ব্রিজেশ প্যাটেলের মত বোর্ডের তাবড় তাবড় কর্তাদের নাম উল্লেখ থাকলেও আশ্চর্যজনকভাবে সৌরভের নাম উল্লেখ করতেই ভুলে গেলেন শাস্ত্রী। এবং এটা উদ্দেশ্যপ্রণোদিত বলেই মনে করছে ক্রিকেট মহল।

অনেকেই প্রশ্ন তুলেছেন শাস্ত্রীর উদ্দেশ্য নিয়ে। শ্যেন ওয়ার্নের টুইট দেখিয়ে অনেকে প্রশ্ন করছেন ওয়ার্ন যেখানে সৌরভকেই আইপিএল আয়োজনের কৃতিত্ব জানিয়ে টুইট করেছেন, সেখানে সৌরভকে উপেক্ষা করার ধৃষ্টতা হয় কী করে শাস্ত্রীর! অতীতে শাস্ত্রীকে জাতীয় দলের কোচ চাননি সৌরভ। সেই সময়েও তুমুল বিতর্কের জন্ম হয়েছিল। শাস্ত্রী সেই ঘটনার তিক্ততা এখনও মনে রেখেছেন, বলেই দাবি নেটিজেনদের।

করোনা অতিমারীর কারণে একসময় আইপিএল আয়োজনই অনিশ্চিত হয়ে পড়েছিল। এপ্রিল-মে মাসে সেই কারণে আইপিএল আয়োজন করতে পারেনি বিসিসিআই। একাধিক বড় বড় স্পোর্টিং ইভেন্ট বাতিল হয়ে গেলেও আইপিএলের জন্য ধীরে চলো নীতি নিয়েছিল বোর্ড। শেষ পর্যন্ত ভারতে আইপিএল আয়োজন সম্ভব নয় জানার পরেই বিপুল আর্থিক ক্ষতি সামাল দিতে আরব আমিরশাহিতেই আসর বসানো হয় আইপিএলের।

যেভাবে যুদ্ধকালীন তৎপরতায় অল্প সময়ে আট দলের সব ক্রিকেটার, বিদেশিরা, কোচিং স্টাফ, বায়ো বাবল নিশ্চিত করা, মেডিক্যাল টিম তৈরি করা হয় তা গোটা বিশ্বের স্পোটিং ইভেন্টের কাছেই দৃষ্টান্ত স্থাপন করে। আর বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এই বিপুল অয়োজনের অন্যতম কান্ডারি। আর তাঁকেই কিনা উইশ করতে ভুলে গেলেন শাস্ত্রী!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 ravi shastri misses sourav gangulys name in his congratulatory tweet

Next Story
আইপিএলেও অংশ নিয়েছেন মোদি-নীতিশের কাছে হারা তেজস্বী, জানেন নাকি!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com