বড় খবর

চিকিৎসকরা পাবেন আইপিএলে বেনজির সম্মান, বিরল ভাবনা আরসিবির

আরসিবির ভার্চুয়াল এই সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন আরসিবি চেয়ারম্যান সঞ্জীব চুড়িওয়ালা, অধিনায়ক বিরাট কোহলি, পার্থিব প্যাটেল এবং তরুণ ওপেনার দেবদূত পাড্ডিকল।

করোনা পরিস্থিতিতে অভিনব ভাবনা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। করোনার বিরুদ্ধে লড়াইয়ে যে সমস্ত ফ্রন্টলাইন কর্মী রয়েছেন, যেমন চিকিৎসক, নার্স, স্বাস্থ্য পরিষেবার সঙ্গে জড়িত থাকা অন্যান্যরা তাঁদের সম্মান জানাতে এবার আরসিবি ক্রিকেটাররা জার্সিতে ‘মাই কোভিড হিরো’ লিখে খেলবেন।

বৃহস্পতিবার এক বিবৃতিতে আরসিবি জানায়, “যারা সত্যিকারের চ্যালেঞ্জার্স তাঁদের প্রচেষ্টাকে সম্মান ও স্বীকৃতি জানাতে আরসিবির জার্সিতে লেখা থাকবে- মাই কোভিড হিরোজ। গোটা টুর্নামেন্ট জুড়ে এই জার্সি পড়েই ক্রিকেটাররা অনুশীলন ও ম্যাচে অংশ নেবেন। অনুশীলন ও ম্যাচ জার্সির পিছনে এই বার্তা লেখা থাকবে।”

আরও পড়ুন: আইপিএলে হঠাৎ বাদ মায়ান্তি, সঞ্চালনা নিয়ে আশা-আশঙ্কায় স্টার স্পোর্টস

পাশাপাশি ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে, গোটা টুর্নামেন্ট জুড়ে যে জার্সিতে খেলবেন ক্রিকেটাররা সেই জার্সি নিলাম করে সংগৃহীত অর্থ ‘গিভ ইন্ডিয়া ফাউন্ডেশন’কে দান করা হবে।

 

আরসিবির ভার্চুয়াল এই সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন আরসিবি চেয়ারম্যান সঞ্জীব চুড়িওয়ালা, অধিনায়ক বিরাট কোহলি, পার্থিব প্যাটেল এবং তরুণ ওপেনার দেবদূত পাড্ডিকল।

বিরাট কোহলি জানান, “গত কয়েকমাসে যখনই কোভিড হিরোদের কথা শুনেছি, তা আমাকে অনুপ্রেরণা জুগিয়েছে। ওরাই সত্যিকারের চ্যালেঞ্জার্স যাঁরা দেশকে গর্বিত করেছেন। এবং আমাদের কাজের প্রতি আরো নাছোড়, আরো দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার অনুপ্রেরণা জুগিয়েছেন। যাতে আমরা সুন্দর এক ভবিষ্যৎ রেখে যেতে পারি।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 rcb launches vivid jersey to be played with entire tournament

Next Story
আইপিএলে হঠাৎ বাদ মায়ান্তি, সঞ্চালনা নিয়ে আশা-আশঙ্কায় স্টার স্পোর্টস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com