বড় খবর


কোনোদিন ধোনি হতে পারবে না, পন্থকে ধুয়ে দিলেন গম্ভীর

পন্থ ব্যর্থ হওয়ার পর আপাতত ধোনির জায়গা নেওয়ার দৌড়ে রয়েছেন সঞ্জু স্যামসন এবং ঈশান কিষানও। অস্ট্রেলিয়া গামী দলেই যেমন পন্থকে কেবলমাত্র টেস্টে নেওয়া হয়েছে।

ধোনির মত হতে কোনোদিন হতে পারবে না ঋষভ পন্থ। সরাসরি এমন কথা বলে দিলেন গৌতম গম্ভীর। গৌতম গম্ভীর এক সাক্ষাৎকারে বলে দিলেন, “ঋষভ পন্থ যে পরবর্তী ধোনি, এটা বলা প্রথমে বন্ধ করতে হবে। এটা মিডিয়াকেও করতে হবে। যতই মিডিয়ায় এই তুলনা করে লেখা হবে, ততই পন্থ এই বিষয়ে ভাবতে শুরু করবে। ও আসলে কোনও দিন ধোনির মত হতে পারবে না।”

জাতীয় দলের হয়ে সাফল্যের পর সাফল্যের রূপকথা লিখেছেন মাহি। জোড়া বিশ্বকাপ জয় হোক বা চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা- ধোনির মুকুটে সাফল্যের রামধনু গোটা কেরিয়ার জুড়েই। আইপিএল শুরুর আগেই স্বাধীনতা দিবসে অবসর নিয়ে ফেলেছেন তিনি।

আরো পড়ুন: নিজেদের হাসির খোরাক করল দিল্লি! ট্রাম্পের থেকে ধার করা হল টুইটও

ধোনির অবসরের পর টিম ম্যানেজমেন্ট আপাতত ধোনির উত্তরসূরি নির্বাচনে ব্যস্ত। ঋষভ পন্থকে দিনের পর দিন সুযোগ দেওয়া হলেও, নিজের প্রতিভার প্রতি সুবিচার করতে পারেননি তিনি। বিশ্বকাপের পর থেকেই সীমিত ওভারের ক্রিকেটে পন্থকে জায়গা দেওয়া হয়েছিল।

ব্যর্থ হওয়ার পর আপাতত ধোনির জায়গা নেওয়ার দৌড়ে রয়েছেন সঞ্জু স্যামসন এবং ঈশান কিষানও। অস্ট্রেলিয়া গামী দলেই যেমন পন্থকে কেবলমাত্র টেস্টে নেওয়া হয়েছে। তা-ও ঋদ্ধিমান সাহার পর দ্বিতীয় পছন্দ হিসাবে। বাদ পড়েছেন সীমিত ওভারের ক্রিকেটে। টি২০-তে সঞ্জু স্যামসনকে নেওয়া হয়েছে। ওডিআইতে কিপিং করবেন লোকেশ রাহুল।

গম্ভীর তা-ই বলেছেন, “আন্তর্জাতিক ক্রিকেটে ছক্কার মারার হিসাবে ধোনি অতুলনীয়। পন্থকে বড়সড় ছক্কার জন্য সম্ভবত ধোনির সঙ্গে ওকে তুলনা করা হয়। পন্থকে এখনো অনেক উন্নতি করতে হবে। উইকেটকিপিং হোক বা ব্যাটিং বহু উন্নতি করতে হবে ওকে।”

আইপিএলে ১২ ম্যাচে পন্থ এবারে করেছেন মাত্র ২৮৫ রান। স্ট্রাইক রেট মাত্র ১০৯। এই কারণেই নির্বাচকদের রোষে তরুণ এই ক্রিকেটার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 rishabh pant can never be ms dhoni says gautam gambhir

Next Story
নিজেদের হাসির খোরাক করল দিল্লি! ট্রাম্পের থেকে ধার করা হল টুইটও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com