বড় খবর

পাক ক্রিকেটকে বেনজির ‘অপমান’ সৌরভের, আইপিএলে মুছলেন পাকিস্তানিদের ছবি

ক্রিকেটার হিসেবে একসময় মাতিয়ে গিয়েছেন শারজা।একসময় কত স্মরণীয় ইনিংস উপহার দিয়েছেন সৌরভ। একটা শতরান সহ পাঁচটি মহারাজকীয় হাফসেঞ্চুরি রয়েছে এই শারজাতেই।

আইপিএলের মঞ্চেই পাকিস্তানকে উচিত শিক্ষা দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। শারজা ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান ক্রিকেট দলের বিলবোর্ড আবছা করে দিলেন। তারপর সেই ছবিই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। অর্থাৎ আইপিএলের মঞ্চে যাতে কিছুতেই পাক-সংশ্রব না থাকে, তা নিশ্চিত করতেই ছবি তুলে এডিট করলেন মহারাজ। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়।

প্রশাসক হিসাবে ২৪ ঘন্টা আগেই শারজা ক্রিকেট স্টেডিয়াম ঘুরে দেখেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গত সপ্তাহে ৯ তারিখেই আমিরশাহি পাড়ি দিয়েছিলেন সৌরভ। তারপর বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটিয়েই এবার নেমে পড়েছেন আইপিএলের সমস্ত ব্যবস্থাপনা খতিয়ে দেখতে।

আরও পড়ুন ব্যাটসম্যান হিসেবে আলো জ্বলিয়েছিলেন, সেই শারজাতেই প্রথম গেলেন সৌরভ

সৌরভের সঙ্গে স্টেডিয়াম পরিদর্শনে ছিলেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, এবং বোর্ডের সিওও হেমাঙ্গ আমিন। শারজার আইকনিক স্টেডিয়ামে যাওয়ার তিনটে ছবি সৌরভ শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম একাউন্টেও।

 

View this post on Instagram

 

Famous Sharjah stadium all set to host IPL 2020

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

সেই কোলাজের তৃতীয় ছবিতেই সৌরভ কার্যত বুঝিয়ে দিয়েছেন, আইপিএলের মঞ্চে কোনো পাক-কানেকশন থাকবে না। তৃতীয় ছবিতে দেখা গিয়েছে, সৌরভের সঙ্গে আমিরশাহি ও বিসিসিআইয়ের অন্যান্য ক্রিকেট কর্তাদের সঙ্গে সারি দিয়ে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন। পিছনেই বেশ কিছু পাক ক্রিকেটারদের একটি হোর্ডিং ছিল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আগে সেই ছবি সম্পাদনা করে আবছা করে দেন তিনি।

রাজনৈতিক কারণেই দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্পর্ক এখন তলানিতে। কিছুদিন আগেই টি২০ বিশ্বকাপ এবং এশিয়া কাপ স্থগিত হওয়ার পর পাক ক্রিকেট বোর্ডের কর্তারা অভিযোগ করেছিলেন আইপিএল আয়োজনের জন্যই প্রভাব খাটিয়ে বিসিসিআই টুর্নামেন্ট পিছিয়ে দিয়েছে।

ক্রিকেটার হিসেবে একসময় মাতিয়ে গিয়েছেন শারজা।শারজাতেই একসময় কত স্মরণীয় ইনিংস উপহার দিয়েছেন সৌরভ। একটা শতরান সহ পাঁচটি মহারাজকীয় হাফসেঞ্চুরি রয়েছে। রান করেছেন ৭০০রও উপর। ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসদের বিরুদ্ধে সৌরভ-শচীনদের ঐতিহাসিক ডুয়েল প্রত্যক্ষ করেছে ক্রিকেট বিশ্ব। তবে সেসব এখন অতীত। তা নিজেই বুঝিয়ে দিলেন মহারাজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 sourav ganguly blurs hording of pakistan crickters at iconic sharjah stadium

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com