বড় খবর

ফুরফুরে মেজাজে কোহলি, মাঠেই মজার নাচে মাতালেন সবাইকে, রইল ভিডিও

এর আগেও চলতি বছরের জানুয়ারিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচের আগে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে কোহলিকে দেখা গিয়েছিল এই অবতারে। কোহলি হরভজন সিংয়ের বোলিং একশন নকল করে দেখিয়েছিলেন।

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে আরসিবি। আট ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচেই জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে আট উইকেটে হার হজম করতে হয়েছে আরসিবিকে। প্লে অফে ওঠার দৌঁড়ে ভালভাবেই রয়েছে আরসিবি।

যাইহোক, কিংস ম্যাচে নামার আগে বিরাট কোহলির মজার ওয়ার্ম আপ নেট দুনিয়ায় হাসির রোল তুলে দিয়েছে। ম্যাচের আগেই অনুশীলনে কোহলিকে দেখা গেল নাচের স্টেপ দেখাতে। নেট দুনিয়ায় সেই ক্লিপিংসের ভিডিও দেখে হাসি চেপে রাখতে পারছেন না সমর্থকরা।

আরো পড়ুন: নারিনের বিরুদ্ধে চাকিংয়ের অভিযোগ আম্পায়ারদের, বাদ পড়তে পারেন আইপিএল থেকে

বিশ্বের একনম্বর ব্যাটসম্যানকে দেখা গেল ফ্লোরে মজাদার প্রতিক্রিয়া সমেত অঙ্গভঙ্গি করছেন। স্টার স্পোর্টসে সেই নাচের ক্লিপ টেলিকাস্টও করা হয়। সেখানে সঞ্চালককে বলতে শোনা যাচ্ছে, “কোহলি নাচছেন। বিষয়টা দারুণভাবে উপভোগ করছেন। আজকের ম্যাচে কোহলি ফুরফুরে মেজাজে খেলতে নামবেন। এভাবেই কোহলি দলের জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে চান। কোহলিকে দেখে মনে হচ্ছে, মাঠে নেমে খেলাটা উপভোগ করতেই নামবেন তিনি।”

ঘটনাচক্রে এই প্রথমবার কোহলিকে নাচের স্টেপ সমেত দেখা গেল না। এর আগেও চলতি বছরের জানুয়ারিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচের আগে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে কোহলিকে দেখা গিয়েছিল এই অবতারে। কোহলি হরভজন সিংয়ের বোলিং একশন নকল করে দেখিয়েছিলেন। সেই সিরিজে হরভজনের সঙ্গে ধারাভাষ্যকার হিসাবে উপস্থিত ছিলেন ইরফান পাঠান।

ম্যাচে অবশ্য কোহলি পরাজয়ের স্বাদ নিয়ে মাঠ ছেড়েছেন। শেষ বলে ওভার বাউন্ডারি হাঁকিয়ে কিংস ইলেভেন ম্যাচ জিতেছে। কেএল রাহুল (৬১) এবং ক্রিস গেইল (৫৩) দলকে জয়ে পৌঁছে দেন। আরসিবির বিরুদ্ধে শেষ বলে জয়ের জন্য কিংসদের প্রয়োজন ছিল ছয় রান। যুজবেন্দ্র চাহালের বলে ওভার বাউন্ডারি হাঁকিয়ে দলকে জিতিয়ে দেন নিকোলাস পুরান।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 virat kohlis funny dance step leaves netizens in splits

Next Story
নেতৃত্ব ছাড়লেন কার্তিক, কেকেআরের নতুন নেতা মর্গ্যান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com