বড় খবর

ফুচকাওয়ালা থেকে ক্রিকেটার হয়ে ওঠা ধোনিকে দেখেই, মাঠেই তাই গুরু-প্রণাম যশস্বীর

ম্যাচের আগে টসের সময় মাঠে নেমেছিলেন টিনএজার এই ক্রিকেটার। সেখানে নেমেই যশস্বী সামনেই দেখেন ধোনিকে। তারপরেই একেবারে করজোড়ে নমস্কার।

মহেন্দ্র সিং ধোনি। নাম হি কাফি হ্যায়। হয়ত শেষ আইপিএল খেলছেন। কিংবা নয়। তবে ধোনি মাঠে নামলেই যাবতীয় ফোকাস ঘুরে যায় তার দিকে। প্রবাদ প্রতিম রূপকথার জন্ম দিয়েছেন কত! সুনীল গাভাস্কার কিছুদিন সিএসকে বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচেই জানিয়ে দিয়েছেন, জনপ্রিয়তায় ধোনি ছাপিয়ে গিয়েছেন শচীন, কোহলিকেও।

কতটা জনপ্রিয় ধোনি, তার প্রমাণ পাওয়া গেল মঙ্গলবার রাজস্থান ম্যাচেই। রাজস্থান রয়্যালসের জার্সিতে এদিনই আইপিএল অভিষেক ঘটল প্রতিশ্রুতিমান ক্রিকেটার যশস্বী জয়সোয়াল। আর অভিষেক ঘটল কিনা মহেন্দ্র সিং ধোনির দলের বিরুদ্ধেই।

আরো পড়ুন: IPL 2020: শচীন, কোহলির থেকে জনপ্রিয়তায় ঢের এগিয়ে ধোনি, বিতর্ক উসকে বিস্ফোরক গাভাস্কার

ফুচকা বিক্রি করেছেন বাবার সঙ্গে। সেই লড়াই লড়ে ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেন ধোনিকে অনুপ্রেরণা হিসাবে সামনে রেখে। তাঁর ক্রিকেট ঈশ্বরের সামনেই কিনা তাঁর আইপিএলে অভিষেক। যাকে দেখে বড় হয়ে উঠেছেন যশস্বী, তাঁকে সামনে দেখতে পেয়ে আর সামলাতে পারলেন না তিনি। সরাসরি করজোড়ে প্রণাম করে বসলেন। উঠতি তারকার এই শ্রদ্ধা দেখে বিগলিত ক্রিকেট মহল।

অনুর্দ্ধ-১৯ বিশ্বকাপ দলে ছিলেন যশস্বী। সিকে নাইডু ট্রফিতেও দুরন্ত ফর্মে ছিলেন তিনি। তারই পুরস্কার হিসেবে রাজস্থান রয়্যালস একাদশে জায়গা দেওয়া হয়েছে তাঁকে। স্মিথ একদিন আগেই সাংবাদিক সম্মেলনে জানিয়েছিলেন যশস্বীকে রাখা হবে প্রথম একাদশে।

ম্যাচের আগে টসের সময় মাঠে নেমেছিলেন টিনএজার এই ক্রিকেটার। সেখানে নেমেই যশস্বী সামনেই দেখেন ধোনিকে। তারপরেই একেবারে করজোড়ে নমস্কার।

এদিকে, রাজস্থানের বিরুদ্ধেও টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন ধোনি। এদিকে, প্রথম ম্যাচে দুরন্ত খেলা আম্বাতি রায়াডু পুরো ফিট না থাকায় তাঁর পরিবর্তে জায়গা পেয়েছেন কোভিড সারিয়ে দলে ফেরা রুতুরাজ গাইকোয়াড। এই পরিবর্তন বাদে বাকি একাদশ অপরিবর্তিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 yashasvi jaiswal greets dhoni with folded hands

Next Story
IPL 2020: মুম্বইয়ের ম্যাচের আগে রাসেলের রুদ্রমূর্তি, অনুশীলনে ভাঙল ক্যামেরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X