scorecardresearch

বড় খবর

ছিঃ, ধর্ষণের হুমকি জিভা ধোনিকে! আইপিএলের মাঝেই নক্কারজনক কাণ্ড

১৬৮ রানের টার্গেট তাড়া করতে নেমে বর্ষীয়ান তারকা শ্যেন ওয়াটসন টানা দ্বিতীয় হাফসেঞ্চুরি পূর্ণ করে যান। তবে বাকি ব্যাটসম্যানরা প্রয়োজনের সময় চোক করে যান। ১৫৭ রানে থমকে যায় ধোনিদের ইনিংস।

ছিঃ, ধর্ষণের হুমকি জিভা ধোনিকে! আইপিএলের মাঝেই নক্কারজনক কাণ্ড

ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকলেন মহেন্দ্র সিং ধোনি। সিএসকের শোচনীয় পারফরম্যান্সের জন্য এবার ধর্ষনের হুমকি দেওয়া হল ধোনি কন্যা জিভাকে। যা নিয়ে তোলপাড় বিশ্বজুড়ে।

ভারতে তর্কাতীতভাবে সবথেকে জনপ্রিয় খেলা ক্রিকেট। ক্রিকেট জনপ্রিয় হলেও অনেক নেতিবাচক প্রভাবও রয়েছে। প্রিয় তারকারা প্রত্যাশা অনুযায়ী খেলতে না পারলে হুমকির সম্মুখীন হন।

আরো পড়ুন ছুটে, ঝাঁপিয়ে অবিশ্বাস্য ক্যাচ ধোনির! ম্যাচ হেরেও বাজিগর সেই মাহি

তেমন ঘটনারই সাক্ষী থাকল চলতি আইপিএল। বুধবার কেকেআরের কাছে পরাজয় স্বীকার করেছে সিএসকে। কেকেআরের ১৫৭ রানের জবাবে ব্যাট করতে নেমে সিএসকে মাত্র ১৪৭ রানে অলআউট হয়ে গিয়েছে। তারপর থেকেই চূড়ান্ত সমালোচিত হচ্ছেন ধোনি এবং সিএসকে।

প্রিয় সমর্থকদের কাছে থেকে ক্ষোভ এবং হতাশার প্রতিক্রিয়া প্রত্যাশিতই। তবে ক্ষোভের সঙ্গে হিংসা জড়িয়ে গেলেই মুশকিল। সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ ট্রোল হওয়ার মধ্যেই অন্য রকম কান্ড ঘটে গেল। একাধিক স্ক্রিন শটে দেখা গিয়েছে, ধোনির খারাপ পারফরম্যান্স এর জন্য তাঁর শিশু কন্যা জিভাকে রীতিমত ধর্ষণ ও শারীরিক হেনস্থার হুমকি দেওয়া হয়েছে।

ধোনি ও সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম একাউন্টের কমেন্ট সেকশনে জিভাকে এমন নক্কারজনকভাবে আক্রমণ করা হয়েছে।

সিএসকের বিরুদ্ধে কেকেআর স্কোরবোর্ডে ১৬৭ র বেশি তুলতে পারেনি। ওপেনার রাহুল ত্রিপাঠি একাই ৮১ করে যান। বাকি ব্যাটসম্যানরা ২০ র কোটা পেরোতে পারেনি। ত্রিপাঠীর ৫১ বলে ৮১ রানের দুরন্ত ইনিংস সাজানো আটটা বাউন্ডারি এবং তিনটে ওভার বাউন্ডারিতে। কেকেআরের শেষ সাতটা উইকেটই পড়ে ইনিংসের শেষ পাঁচ ওভারে ৩৯ রান তোলার ফাঁকে।

ডোয়েন ব্রাভো তিন উইকেট দখল করেন। এদিনই আইপিএলে ১৫০ উইকেট শিকার সম্পন্ন করে ফেললেন তিনি। স্যাম কুরান, করণ শর্মা এবং শার্দুল ঠাকুর দুটো করে উইকেট দখল করেন।

১৬৮ রানের টার্গেট তাড়া করতে নেমে বর্ষীয়ান তারকা শ্যেন ওয়াটসন টানা দ্বিতীয় হাফসেঞ্চুরি পূর্ণ করে যান। তবে বাকি ব্যাটসম্যানরা প্রয়োজনের সময় চোক করে যান। ১৫৭ রানে থমকে যায় ধোনিদের ইনিংস। এই নিয়ে ছয় ম্যাচে চার নম্বর হার হজম করতে হল সিএসকেকে। হলুদ জার্সির দল শনিবার মুখোমুখি হবে আরসিবির।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2020 ziva dhoni gets rape threat after csks loss to kkr