বড় খবর

এবির ব্যাটে দামি আইফোন ভেঙে চুরমার, তবুও আক্ষেপ নেই মহাতারকার, দেখুন ভিডিও

আন্তর্জাতিক ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ক্রিকেটার তিনি। ৫০.৬৬ গড়ে টেস্টে ৮৭৬৫ রান করেছেন। ওডিআইতে দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।

ব্যাটিং সুপারস্টার তিনি। নিজের দিনে যেকোনো বোলিং আক্রমণকে চূর্ণবিচূর্ণ করার ক্ষমতা ধরেন তিনি। আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। সেই আইপিএলের জন্য এখন থেকেই অনুশীলনে নেমে পড়েছেন প্রোটিয়াজ তারকা এবি ডিভিলিয়ার্স।

জানা গিয়েছে নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা ক্রুগাল ভ্যান উইক এবং বেনি বেস্টারের সঙ্গে অনুশীলন সারছেন দক্ষিণ আফ্রিকান ব্যাটিং কিংবদন্তি। সেই অনুশীলন পর্বেরই একটি ভিডিও ভাইরাল। নেট অনুশীলনে দেখা যাচ্ছে এবির একটি স্ট্রেট ড্রাইভ সরাসরি আইফোনের ক্যামেরায় আছড়ে পড়ল। বলাই বাহুল্য দামি আইফোনের সেখানেই দফারফা।

আরো পড়ুন: থামানোই যাচ্ছে না ‘ব্রাত্য’ পৃথ্বীকে! কোহলি-ধোনির রেকর্ড ভাঙার পরে ফের সেঞ্চুরি

নিজের সেই আইফোন ভাঙার ভিডিও পোস্ট করেছেন এবিডি স্বয়ং। মুহূর্তেই তা ভাইরাল। কয়েক ঘন্টার মধ্যেই সেই ভিডিও দেখে ফেলেছেন ১.৩ মিলিয়ন ভিউয়ার।

আইপিএলে এমনিতে গত মরশুমে বেশ ছন্দে ছিলেন। আরসিবি ব্যাটসম্যান ৪৫.৪০ গড়ে ৪৫৪ রান করেছিলেন। আরসিবি প্লে অফে যোগ্যতা অর্জন করলেও এলিমিনেটর রাউন্ডে ছিটকে যায়।

আইপিএলে এবিডির কেরিয়ার বেশ ঝলমলে। তার দখলে ইতিমধ্যেই ৫০০০-এর কাছাকাছি আইপিএল রান (৪৮৪৯)। ৪০.৬০ গড় এবং ১৫১.৯১ স্ট্রাইক রেট সমেত। আইপিএলে এখনো পর্যন্ত তিনটে শতরান এবং ৩৮টি হাফসেঞ্চুরি করেছেন।

আন্তর্জাতিক ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ক্রিকেটার তিনি। ৫০.৬৬ গড়ে টেস্টে ৮৭৬৫ রান করেছেন। ওডিআইতে দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ৩৭ বছরের তারকা ৫৩.৫০ গড়ে ৯৫৭৭ রান করেছেন। একদিনের ক্রিকেটে দেশের জার্সিতে ২৫টি সেঞ্চুরি এবং ৫৩টি হাফসেঞ্চুরি করেছেন।

এছাড়াও একদিনের ক্রিকেটে দ্রুততম শতরান করার নজির তাঁর দখলে। ২০১৫ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জোহানেসবার্গে ৩১ বলে সেঞ্চুরি করে যান তিনি। আইপিএলে তিনি আপাতত ট্রফি জিতেই স্মরণীয় করে রাখতে চাইছেন টুর্নামেন্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ab de villiers smashes iphone while net practice session

Next Story
থামানোই যাচ্ছে না ‘ব্রাত্য’ পৃথ্বীকে! কোহলি-ধোনির রেকর্ড ভাঙার পরে ফের সেঞ্চুরি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com