বড় খবর

কেকেআরে করোনার বলি দেশি-বিদেশি ক্রিকেটার! আইপিএল বন্ধেও নিস্তার নেই সংক্রমণে

মে মাসের ২৫ তারিখ ইংল্যান্ড গামী ক্রিকেটাররা বায়ো বাবলে প্রবেশ করবেন। বোর্ডের আশা তার আগেই কৃষ্ণ নেগেটিভ হয়ে যাবেন।

আইপিএল শেষ। তবে করোনার ছোবল মারায় ইতি নেই। একদিনে এবার করোনায় আক্রান্ত কেকেআরের দুই দেশি বিদেশি ক্রিকেটার। শনিবার সকালেই জানা যায় কেকেআরের উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্ট করোনায় আক্রান্ত হয়েছেন। বেলা গড়ার সঙ্গেসঙ্গেই জানা যায় শুধু কিউয়ি তারকা একাই নন, করোনা টেস্টে পজিটিভ ধরা পড়েছেন প্রসিদ্ধ কৃষ্ণও। তারপরেই আতঙ্কের শিহরণ বয়ে যায় আইপিএলের ক্রিকেটারদের। সবমিলিয়ে চতুর্থ কেকেআর ক্রিকেটার হিসাবে করোনা আক্রান্তদের তালিকায় নাম লেখালেন কৃষ্ণ।

২৪ ঘন্টাও হয়নি সুখবর পেয়েছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ড সফরের জন্য টেস্ট স্কোয়াডে স্ট্যান্ড বাই হিসাবে রাখা হয়েছিল তাঁকে। তবে তার পরের দিনই দুঃসংবাদ। জানা গিয়েছে, তিনি আপাতত বেঙ্গালুরুতে নিজের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন।

আরো পড়ুন: বাদ হার্দিক-পৃথ্বী, বাংলার তারকা এবার ইংল্যান্ড সফরে! স্কোয়াডে চমকের পর চমক

এর আগে বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র, টিম সেইফার্ট কোভিড আক্রান্তদের তালিকায় নাম লেখান। বোর্ডের সূত্রে জানানো হয়েছে, বরুণ চক্রবর্তীর থেকে প্রসিদ্ধ কৃষ্ণ এবং সন্দীপ ওয়ারিয়র ট্রেনিং সেশনে সংক্রমিত হয়েছিলেন। বরুণ চক্রবর্তী আবার প্রসিদ্ধ কৃষ্ণ-র কাছের বন্ধু। বোর্ডের এক কর্তা জানিয়েছেন, “প্রসিদ্ধ কোভিড পজিটিভ হয়ে বর্তমানে বেঙ্গালুরুর বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। মে মাসের ৩ তারিখ বাকি সকলের মতোই প্রসিদ্ধ কৃষ্ণ বায়ো বাবল ছেড়ে দিয়েছিলেন। দুটো নেগেটিভ রিপোর্ট নিয়ে। তবে বেঙ্গালুরুতে পৌঁছেই তিনি কোভিড পজিটিভ ধরা পড়েন।”

মে মাসের ২৫ তারিখ ইংল্যান্ড গামী ক্রিকেটাররা বায়ো বাবলে প্রবেশ করবেন। বোর্ডের আশা তার আগেই কৃষ্ণ নেগেটিভ হয়ে যাবেন। নিউজিল্যান্ডের ব্যাটসম্যান টিম সেইফার্ট আহমেদাবাদে আইসোলেশনে রয়েছেন। সেখান থেকে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাড়ি দেবেন তিনি। আরটি পিসিআর টেস্টে দু-বার পজিটিভ রিপোর্ট এসেছে তাঁর। মাঝারি উপসর্গ রয়েছে কিউয়ি তারকার। বেশ কয়েকজন ক্রিকেটার বাবলেই ভাইরাস আক্রান্ত হওয়ার পরে অনির্দিষ্টকালের জন্য টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 after tim seifart kkrs prasidh krishna tests positive for corona virus

Next Story
আইপিএল নিলামে কেউ কেনেনি! সেই আর্জনকেই টিম ইন্ডিয়ায় রেখে চমক নির্বাচকদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com