বড় খবর

KKR-CSK ম্যাচেই বদলাল ভাগ্য! IPL দেখে রাতারাতি কোটিপতি বিহারের নাপিত

মধুবনি জেলার আন্ধারথানদি ব্লকের নানুর চকে ছোটখাটো একটি সেলুন চালান অশোক। গত কয়েক বছর ধরেই আইপিএলের ড্রিম টিম কনটেস্টে অংশ নিচ্ছেন তিনি।

ভারতে ক্রিকেটই ধর্ম। তবে কে ভাবতে পেরেছিল, আইপিএল খেলা দেখেও পকেটে লাখো লাখো টাকা উপার্জন করা সম্ভব! বিহারের মধুবনী জেলার এক নাপিত আপাতত সপ্তম স্বর্গে। আইপিএলের ড্রিম টিম কনটেস্টে যোগ দিয়ে জিতেছেন এক কোটি টাকা!

রাতারাতি কোটিপতি। কীভাবে হলেন? হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কেকেআর বনাম সিএসকে ম্যাচের নিখুঁত ভবিষ্যৎবাণী করে আপাতত তিনি গোটা দেশের শিরোনামে উঠে এসেছেন বিহারের অশোক কুমার। সিএসকে বনাম কেকেআর ম্যাচে ধোনিরা দুই উইকেটে রুদ্ধশ্বাস ম্যাচে জেতেন। শুধুমাত্র ফলাফলের আগাম ভবিষ্যৎবাণীই নয়, দুই দলের প্রথম একাদশও নির্ভুলভাবে আগাম আঁচ করেন অশোক কুমার।

আরও পড়ুন: সৌরভের কোচ কুম্বলের সুপারিশে ভয়ঙ্কর আপত্তি জয় শাহদের! বিরাট সমস্যায় দিশেহারা BCCI

নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস-কে অশোক কুমার জানিয়েছেন, “সেই ম্যাচের পরে প্রথম স্থান অর্জন করে কোটি টাকা জিতেছি। আমাকে বলা হয়েছে, কর বাবদ টাকা কেটে নেওয়ার পরে আমার একাউন্টে ৭০ লক্ষ টাকা পাঠিয়ে দেওয়া হবে।”

মধুবনি জেলার আন্ধারথানদি ব্লকের নানুর চকে ছোটখাটো একটি সেলুন চালান অশোক। গত কয়েক বছর ধরেই আইপিএলের ড্রিম টিম কনটেস্টে অংশ নিচ্ছেন তিনি। তবে জ্যাকপট মিলল এবারই।

ইন্ডিয়া.কম-এ তিনি জানিয়েছেন, “৫০ টাকা এন্ট্রি ফি দিয়ে সিএসকে এবং কলকাতা নাইট রাইডার্স ম্যাচের দল সাজিয়েছিলাম। ভাবতেই পারিনি ভাগ্য এভাবে আমাকে সঙ্গ দেবে। যে দল আমি বেছে নিয়েছিলাম, দেখা গেল দারুণ পারফর্ম করেছে তাঁরা। ওঁরাই আমাকে এই কনটেস্ট জিততে সাহায্য করেছে।”

আরও পড়ুন: মর্গ্যানের ফুঁসে ওঠা ঠিক কারণেই! অশ্বিনকে তুলোধোনা করে ভয়ঙ্কর অভিযোগ ওয়ার্নের

রাতারাতি কোটিপতি হয়ে যাওয়ার পরে কী করবেন, তা এখনই ঠিক করে ফেলেছেন তিনি। জানিয়েছেন, “সেলুনের কাজ পছন্দ করি। সেটাই চালিয়ে যাব। টাকা পেয়ে প্রথমে নিজের ধারদেনা শোধ করব। তারপরে পরিবারের জন্য বাড়ি বানাব। এমনটাই ভেবেছি।”

লাখো লাখো প্রতিযোগীর মধ্যে সেরার সেরা হয়ে গিয়েছেন। ড্রিম ইলেভেনে একজন প্রতিযোগীর এটাই পাওয়া সর্বোচ্চ পুরস্কার মূল্য। কোটি টাকা পাওয়ার ঘটনা আপাতত বিহারে ছড়িয়ে গিয়েছে বিদ্যুৎগতিতে। সকলেই অশোককে নিয়ে আপাতত মাতোয়ারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 barber ashoke kumar bihar madhubani dream 11 ipl 1 crore prize money

Next Story
সৌরভের কোচ কুম্বলের সুপারিশে ভয়ঙ্কর আপত্তি জয় শাহদের! বিরাট সমস্যায় দিশেহারা BCCI
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com