বড় খবর

ভারতেই কি অসমাপ্ত আইপিএল, বড়সড় আপডেট দিলেন স্বয়ং সৌরভ

আইপিএলে যখন বন্ধ করা হল, তখন তিন ফ্র্যাঞ্চাইজি মিলিয়ে পাঁচজন আক্রান্ত হয়ে পড়েছিলেন। তারপর অমিত মিশ্র এবং মাইকেল হাসির আক্রান্ত হওয়ার খবরও কনফার্ম করা হয়।

বাকি আইপিএল কি ভারতেই হবে? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল ক্রিকেট মহলে। সেই জল্পনা উড়িয়ে দিলেন স্বয়ং বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়ে দিলেন, ভারতে আইপিএল আয়োজন করা সম্ভব নয়। তবে বাকি ৩১ ম্যাচ কোন উইন্ডোতে খেলা হবে, তা নিশ্চিত করতে পারেনি বিসিসিআই।

নিরাপদ বায়ো বাবলের মধ্যেও গত সপ্তাহে একাধিক ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারপরেই অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয় আইপিএল। সোমবার নতুন করে করোনার আক্রান্ত হয়েছেন ৩৬৬,১৬১ জন। সবমিলিয়ে দেশে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২২.৬৬ মিলিয়নে।

আরো পড়ুন: দেশ মৃত্যুপুরী, বিদেশে পাড়ি দিচ্ছেন কোহলিরা! ভারত ছাড়ছেন সৌরভও

এরপরেই সৌরভ গঙ্গোপাধ্যায় স্পোর্টসস্টার ম্যাগাজিন-কে জানিয়ে দিয়েছেন, করোনা বিধিনিষেধের কারণে আইপিএল ভারতে হওয়া সম্ভব নয়। “১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের মত আয়োজনের ক্ষেত্রে অনেক বিধিনিষেধ থাকবে। ভারতে কোনোভাবেই আইপিএল করা সম্ভব নয়। বারবার এই কোয়ারেন্টাইন কাটানো খুব কঠিন। তবে কোন স্লটে বাকি আইপিএল হবে, তা এখনই বলা শক্ত।” বলে দিয়েছেন মহারাজ।

সেপ্টেম্বরে আইপিএল আয়োজনের জন্য সরকারিভাবে ইচ্ছাপ্রকাশ করেছে ওয়ারউইকশায়ার, সারে এবং এমসিসি-র মত তিন কাউন্টি ক্লাব। তবে বোর্ডের এক আধিকারিক রয়টার্স-কে জানিয়েছেন, এই প্রস্তাব নিয়ে এখনো সেভাবে আলোচনা করা হয়নি। গত মরশুমে গোটা টুর্নামেন্টই আয়োজন করা হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহিতে।

পাশাপাশি সৌরভ আরো জানান, টি২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারত দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে জুলাইয়ে তিনটে ওয়ানডে এবং পাঁচটি টি২০ ম্যাচ খেলতে শ্রীলঙ্কায় যাবে। কোহলি, রোহিতরা অবশ্য ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সফর খেলতে ব্যস্ত থাকবেন সেই সময়। জুনের ২ তারিখেই দেশ ছাড়ছে কোহলির টিম ইন্ডিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 bcci president sourav ganguly confirms remaining ipl can not be organised in india

Next Story
যত কাণ্ড মালদ্বীপে! তুমুল মারামারি ওয়ার্নার-স্লেটারের, লজ্জায় মুখ পুড়ল অস্ট্রেলিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com