বড় খবর

শান্তশিষ্ট পূজারাও ব্যাট হাতে ধ্বংসের মেজাজে, ধোনির CSK-তে ঝড় বইয়ে দিলেন, দেখুন ভিডিও

ফেব্রুয়ারির নিলামে পূজারাকে সিএসকে কিনেছিল তাঁর বেস প্রাইস ৫০ লক্ষ টাকায়। তাঁর নামের পাশে বহুদিন জুড়ে গিয়েছে টেস্ট স্পেশালিস্টের তকমা।

রাহুল দ্রাবিড়ের উত্তরসূরি তিনি। ক্রিজে জমাটি ব্যাটিংয়ে জুড়ি মেলা ভার! তবে তিনিও যে ব্যাট হাতে আগুন ঝরাতে পারেন সিএসকের ট্রেনিংয়ে না এলে বোঝাই যেত না।

২০১৪ সালের পর এবারই আইপিএলে খেলছেন চেতেশ্বর পূজারা। সাত বছর পর প্রত্যাবর্তনে তিনি যে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটেও নিজের জাত চেনাতে চান, তা বোঝা গেল এবার। আইপিএল শুরুর আগেই আগুনে ফর্মের সিএসকে ক্যাম্পে পাওয়া গেল পূজারাকে।

আরো পড়ুন: IPL-এর আয়োজনেই গলদ, হোটেলে বসে গুরুতর অভিযোগ দিল্লির ইংরেজ তারকার

সিএসকের সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করা এক ভিডিওতে দেখা গিয়েছে পূজারা একের পর এক বোলারকে ছক্কা হাঁকাচ্ছেন। রেহাই দিচ্ছেন না কাউকেই। তাঁর কাছে যে বল-ই ধেয়ে আসুক তা উঁচু শটে খেলছেন তারকা ক্রিকেটার।

ছোট সেই ভিডিওতে দেখা যাচ্ছে পূজারা করণ শর্মা থেকে দীপক চাহার- প্রত্যেকের বলও স্ট্যান্ডে পাঠাচ্ছেন। চিত্তাকর্ষক ব্যাপার হল, নতুন স্ট্যান্স নিয়ে ব্যাটিং করতে দেখা যাচ্ছে টেস্ট দলের গুরুত্বপূর্ণ তারকাকে।

ফেব্রুয়ারির নিলামে পূজারাকে সিএসকে কিনেছিল তাঁর বেস প্রাইস ৫০ লক্ষ টাকায়। তাঁর নামের পাশে বহুদিন জুড়ে গিয়েছে টেস্ট স্পেশালিস্টের তকমা।

তবে এবার পূজারা যে নিজের এই বিশেষণ ঝেড়ে ফেলতে বদ্ধপরিকর, তা বোঝা গিয়েছে এদিনের অনুশীলন পর্বেই।

এর আগে সিএসকে-র বোলিং কোচ লক্ষীপতি বালাজি জানিয়েছেন, টেস্টে দুর্ধর্ষ খেলার জন্যই আইপিএল চুক্তি দিয়ে পূজারাকে সম্মানিত করা হয়েছে। “ভারতের হয়ে সাম্প্রতিককালে যেভাবে ও অস্ট্রেলিয়ায় পারফর্ম করেছে, তাতে এই আইপিএল চুক্তি ওঁর প্রাপ্য। এই সম্মান পাওয়ার পুরোপুরি যোগ্য পূজারা। ও হল এমন একজন ক্রিকেটার যে দেশের জন্য ঘামের সঙ্গেই রক্ত দিয়েছে। ওঁর জন্য আমি ভীষণ খুশি।” বলেছেন বালাজি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 cheteshwar pujara smacks sixes at will in csk practice session

Next Story
IPL-এর আয়োজনেই গলদ, হোটেলে বসে গুরুতর অভিযোগ দিল্লির ইংরেজ তারকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com