বড় খবর

পূজারাকে দলে খেলাবেন না ধোনি! শুরুতেই আশঙ্কা প্রকাশ ব্রেট লি-র

চেতেশ্বর পূজারা এবার আইপিএলে খেলতে নামবেন ছয় বছরের ব্যবধানে। ধোনির সঙ্গে সিএসকে জার্সিতে। তবে প্রথম একাদশে পূজারা খেলবেন কিনা, তা নিয়ে সংশয়।

তাঁর জার্সির সঙ্গে জুড়ে গিয়েছে টেস্ট স্পেশ্যালিস্টের তকমা। লম্বা সময় ব্যাটিং করতে ওস্তাদ। তাঁর উইকেট নেওয়ার জন্য বোলারদের কালঘাম বেরিয়ে যায়। চেতেশ্বর পূজারা এবার আইপিএলে খেলতে নামবেন ছয় বছরের ব্যবধানে। ধোনির সঙ্গে সিএসকে জার্সিতে। তবে প্রথম একাদশে পূজারা খেলবেন কিনা, তা নিয়ে সংশয় প্রকাশ করলেন অস্ট্রেলীয় তারকা ব্রেট লি।

ব্রেট লি স্পোর্টস আড্ডা নামের এক ক্রিকেট শো-এ বলে দিয়েছেন, “দুটো বিষয় মাথায় রাখতে হবে। কোনো সন্দেহ নেই পূজারা একজন দুর্ধর্ষ ব্যাটসম্যান। ব্যাটিংয়ের সময় ওঁর টেকনিক কিংবা চারিত্রিক কাঠিন্য নিযে সংশয় থাকার কথাও নয়। তবে অন্য বিষয় খেয়াল করলে বোঝা যাবে, আইপিএল কিন্তু মোটেই টেস্ট ক্রিকেট নয়। এটা ২০ ওভারের টি২০। ৯০ মিনিটের।”

আরো পড়ুন: এক চিঠিতেই দুঃশ্চিন্তা দূর করলেন সৌরভ! টি-২০ বিশ্বকাপ নিয়ে বড়সড় ঘোষণা

এরপরেই লি আরো বলেছেন, টেস্টে যেমন নিজের ইনিংস সময় করে সাজিয়ে নিতে পারেন পূজারা, এখানে কিন্তু সেভাবে পারবেন না। “পূজারার সবথেকে বড় সমস্যা হল, ঘরোয়া স্তরেও ও খুব বেশি টি২০ খেলেনি। টি২০-তে অনভিজ্ঞতাও মানুষের মনে সংশয় তৈরি করেছে। শুধু পারফরম্যান্স করেই নিজের সম্পর্কে এই ধারণা পাল্টাতে পারবে ও।” বলেছেন অজি স্পিডস্টার।

নিজের বক্তব্যের সপক্ষে ব্যাখ্যা দিতে গিয়ে ব্রেট লি-র সংযোজন, “টি২০-তে যত দ্রুত সম্ভব বোর্ডে রান তুলতে হবে। ও কি চাপের মুখে এমন খেলতে পারবে? অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমরা যা দেখেছি, ও ব্যাটের টাইমিংয়ের ওপর নির্ভর করে শট খেলতে পছন্দ করে। এটা খুব আকর্ষণীয় ব্যাপার হতে চলেছে। আমি পূজারার বড় ফ্যান। আমি জানি ক্রিকেটকে এখনো ওঁর অনেক কিছু দেওয়া বাকি রয়ে গিয়েছে। এখন দেখা যাক, ও এই ফরম্যাটে কেমন খেলে!”

ওয়াংখেড়েতে সিএসকে টুর্নামেন্টে অভিযান শুরু করছে ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। প্রথম ম্যাচে একাদশে পূজারাকে রেখে ধোনি দল গড়েন কিনা, সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 cheteshwar pujara wont be able to feature in csks first xi says brett lee

Next Story
এক চিঠিতেই দুঃশ্চিন্তা দূর করলেন সৌরভ! টি-২০ বিশ্বকাপ নিয়ে বড়সড় ঘোষণা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com