scorecardresearch

বড় পরিকল্পনায় কেকেআর বধে নামছেন ধোনি! কেমন হচ্ছে সিএসকে একাদশ, জানুন

দুরন্ত ফর্মে থাকা কেকেআরের বিরুদ্ধে খেলতে নামছে সিএসকে। স্যাম কুরানকে সম্ভবত বাইরে রেখেই দল সাজাবেন ধোনি।

কেকেআরের বিরুদ্ধে রবিবাসরীয় মহারণে নামছে সিএসকে। দিল্লির থেকে শীর্ষস্থান হাতিয়ে নেওয়ার জন্য সিএসকে পাখির চোখ কেকেআর ম্যাচেই। ২৪ ঘন্টা আগেই রাজস্থানকে হারিয়ে শীর্ষস্থান দখল করেছিল ঋষভ পন্থের দিল্লি।

চলতি টুর্নামেন্টে সিএসকে এবং দিল্লি একাধিকবার একে অন্যকে সরিয়ে একনম্বর স্থান দখল করেছে। কেকেআরের বিরুদ্ধে সিএসকে জিতলে সেই ট্রেন্ড বজায় থাকবে। তবে কেকেআরকে হারানো মোটেই সহজ হবে না। নাইটরা আমিরশাহি পর্বে টানা দু ম্যাচে উড়িয়ে দিয়েছে আরসিবি, মুম্বইয়ের মত তারকাখচিত দলকে। অপ্রতিদ্বন্দ্বী কেকেআরকে সামাল দিতে সিএসকে কেমন দল সাজাচ্ছে, দেখে নেওয়া যাক-

ওপেনার:
রুতুরাজ গায়কোয়াড এবং ফাফ ডুপ্লেসিস দুজনেই সিএসকের হয়ে দুরন্ত গোড়াপত্তন করছেন। আরসিবির বিরুদ্ধেই দুজনে ওপেনিং জুটিতে ৭১ রান তুলে জয়ের রাস্তা মসৃন করেছিল। চলতি সংস্করণে গায়কোয়াড এবং ডুপ্লেসিসের নামের পাশে যথাক্রমে ৩২২ এবং ৩৫১ রান।

আরও পড়ুন: ধোনি আসল অস্ত্র বের করতেই কোহলি আউট! দুর্ধর্ষ স্ট্র্যাটেজির পর্দাফাঁস, দেখুন ভিডিও

মিডল অর্ডার:
সিএসকের মিডল অর্ডার অপরিবর্তিত থাকছে। মঈন আলি এবং আম্বাতি রায়ডু নামছেন তিন এবং চার নম্বর স্থানে। আগের ম্যাচে সিএসকে ম্যানেজমেন্ট রায়নার আগে রায়ডুকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল। সেই পরিকল্পনা সফল হয়ে যায়। রায়না তার আগে তিনে মঈন আলির পরে নামতেন চার নম্বরে। ধোনি যথারীতি নামবেন ছয়ে।

অলরাউন্ডার:
রবীন্দ্র জাদেজা এবং ডোয়েন ব্র্যাভো দুজনেই দারুণ খেলছেন। দুজনেই নিজেদের দায়িত্ব পালনে থাকবেন কেকেআর ম্যাচেও। ব্র্যাভো আমিরশাহি পর্বে বল হাতে দুরন্ত পারফর্ম করছেন। দুটো ম্যাচেই তাঁর নামের পাশে ছয় উইকেট। জাদেজা আরসিবির বিরুদ্ধে উইকেট না নিতে পারলেও ক্যাপ্টেন ধোনির প্রশংসা আদায় করে নিয়েছিলেন ম্যাচের শেষে। ধোনি উইনিং কম্বিনেশন সম্ভবত অপরিবর্তিত রাখবেন। সেক্ষেত্রে স্যাম কুরানের জায়গা সম্ভবত হচ্ছে না।

বোলার:
শার্দুল ঠাকুর, জোশ হ্যাজেলউড এবং দীপক চাহারের বোলিং আক্রমণ টুর্নামেন্টের অন্যতম সেরা। হ্যাজেলউড আরসিবির বিরুদ্ধে উইকেট নিতে ব্যর্থ হলেও, দুটো ম্যাচের পরে ধোনি সম্ভবত তাঁকে বাইরে রাখবেন না। আরসিবি ম্যাচে শার্দূলের শিকারের তালিকায় ছিল দেবদূত পাডিক্কল এবং এবি ডিভিলিয়ার্সের মত তারকা।

সিএসকে প্রথম একাদশ:
রুতুরাজ গায়কোয়াড, ফাফ ডুপ্লেসিস, মঈন আলি, আম্বাতি রায়ডু, সুরেশ রায়না, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্র্যাভো, দীপক চাহার, শার্দূল ঠাকুর, জোশ হ্যাজেলউড

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 csk predicted playing xi against kkr on sunday