scorecardresearch

মঈন-জাদেজার ঘূর্ণিতে তাসের ঘর রাজস্থান! রয়্যালসদের বিরুদ্ধে দাপুটে জয় ধোনিদের

দুরন্ত ফর্মে থাকা সিএসকের সামনে মুখোমুখি রাজস্থান রয়্যালস। টসে জিতে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল।

মঈন-জাদেজার ঘূর্ণিতে তাসের ঘর রাজস্থান! রয়্যালসদের বিরুদ্ধে দাপুটে জয় ধোনিদের

সিএসকে: ১৮৮/৯ (২০ ওভার)

রাজস্থান রয়্যালস: ১৪৩/৯ (২০ ওভার)

এভাবেও ধসে পড়া যায়! রাজস্থান রয়্যালসকে না দেখলে বিশ্বাসই হবে না। চেন্নাইয়ের দেওয়া বড়সড় ১৮৯ রানের টার্গেট তাড়া করতে নেমে রাজস্থান থেমে গেল মাত্র ১৪৩ রানে। ৪৫ রানে বড়সড় ব্যবধানে জয় পেল সিএসকে। রয়্যালসরা পাওয়ার প্লে-তে সঞ্জু স্যামসন (১), মনন ভোরা (১৪)কে হারালেও রীতিমত ম্যাচে ছিল ১১ ওভার পর্যন্ত। রয়্যালসদের টানছিলেন জস বাটলার (৩৫ বলে ৪৯)।

হাফসেঞ্চুরির আগেই জাদেজার স্বপ্নের ডেলিভারিতে বাটলার ফিরে যাওয়ার পরেই তাসের ঘরের মত ভেঙে পড়ল রয়্যালসদের ব্যাটিং। ৮৬/২ থেকে ২ ওভারের মধ্যেই স্কোর দাঁড়াল ৯৫/৭। জাদেজা-মঈন আলির ঘূর্ণি পরপর ফিরিয়ে দিল শিবম দুবে, রিয়ান পরাগ, ডেভিড মিলার, ক্রিস মরিসদের। তারপর আর ফিরে আসা সম্ভব ছিল না। তা হয়-ও নি। শেষদিকে রাহুল তেওটিয়া এবং জয়দেব উনাদকার ব্যাট হাতে রয়্যালস সমর্থকদের সান্ত্বনা দিয়ে যান ২০ ও ২৪ করে।

আরো পড়ুন: মোটা হয়ে গিয়েছেন রাসেল! কেকেআর সুপারস্টারকে নিয়ে ভয়াবহ ‘অভিযোগ’ ভনের

ব্যাটে রান করার পর ফের একবার বল হাতে দুরন্ত মঈন আলি। একাই নিলেন ৩ উইকেট। রবীন্দ্র জাদেজা এবং স্যাম কুরানও ২টো করে উইকেট দখল করেন।

তার আগে টসে জিতে এদিন সিএসকেকে বোলিং করতে পাঠিয়েছিলেন রাজস্থান নেতা সঞ্জু স্যামসন। সিএসকের কেউ হাফসেঞ্চুরি না করলেও সম্মিলিতভাবে দলকে ভালো স্কোরে পৌঁছে দেন ডুপ্লেসিস (৩৩), মঈন আলি (২৬), সুরেশ রায়না (১৮), আম্বাতি রাইডু (২৭), ধোনিরা (১৮)। শেষদিকে, স্যাম কুরান (৬ বলে ১৩) এবং ব্র্যাভো-র (৮ বলে ২০) ক্যামিওয় ভর করে সিএসকে ১৮৮ পর্যন্ত পৌঁছায়। রাজস্থানের হয়ে সোমবারও বল হাতে নজর করলেন চেতন সাকারিয়া। ৩ উইকেট নিলেন তিনি। ক্রিস মরিসেরও শিকার ২ উইকেট।

রাজস্থান রয়্যালস: জস বাটলার, মনন ভোরা, সঞ্জু স্যামসন, শিবম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেওটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকার, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান

সিএসকে একাদশ:
রুতুরাজ গায়কোয়াড, ফাফ ডুপ্লেসিস, মঈন আলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, স্যাম কুরান, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ব্র্যাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 csk thrashes rajasthan royals by 45 runs