scorecardresearch

প্লে অফের আগেই বিরাট ধাক্কা ধোনিদের! ছিটকে গেলেন সুপারস্টার অলরাউন্ডার

আইপিএলের প্লে অফে খেলতে পারবেন না সিএসকের স্যাম কুরান। সেই সঙ্গে নেই আসন্ন টি২০ বিশ্বকাপেও।

প্লে অফের আগেই বড়সড় ধাক্কা চেন্নাই সুপার কিংসের। পিঠের চোটে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার স্যাম কুরান। আসন্ন টি২০ বিশ্বকাপেও ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলতে পারবেন না তারকা। চলতি মরশুমে সিএসকের জার্সিতে ৯ ম্যাচে ৯ উইকেট নিয়েছিলেন কুরান।

সিএসকে ওয়েবসাইটকে কুরান বলে দিয়েছেন, “আইপিএলের বাকি ম্যাচ তো বটেই টি২০ বিশ্বকাপেও খেলতে পারব না। খুব খারাপ লাগছে। সিএসকের হয়ে এই মরসুম বেশ ভালো কেটেছে। সকলেই দারুণ খেলছে। এখনও হজম করতে পারছি না চোটের জন্য ছিটকে যেতে হল। তবে এই মুহূর্তে দল যথেষ্ট ভাল জায়গায় রয়েছে। আগামী কয়েকদিন যেখানেই থাকি না কেন, দলকে সমর্থন করে যাব। আশা করি আমরাই এবার চ্যাম্পিয়ন হব।”

আরও পড়ুন: মারকাটারি অভিষেক! KKR ম্যাচেই ১৫০ কিমি গতিতে কাঁপালেন IPL, চিনুন কাশ্মীরি তরুণকে

সেই সঙ্গে ২৩ বছরের তারকা জুড়ে দিয়েছেন, “গত দুই মরশুম ধরে যেভাবে আমাকে এবং দলকে সবাই সমর্থন করে চলেছে, তার জন্য সকলকে বড়সড় ধন্যবাদ জানাতে চাই। দ্রুত চোট সারিয়ে মাঠে ফিরছি।”

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

কুরানের চোটের প্রসঙ্গে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, লোয়ার ব্যাক ইনজুরির জন্য কুরানকে পাওয়া যাবে না। ওঁর দ্রুত সুস্থতা কামনা করছি আমরা। আশা করি ও আরও ভালভাবে মাঠে ফিরবে। বিসিসিআইকেও ওঁর চোটের বিষয়ে অবগত করা হয়েছে।”

কুরান ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ২৪টি টেস্ট, ১১টি ওডিআই এবং ১৬টি টি২০ খেলেছেন।ভারতের বিরুদ্ধে কিছুদিন আগেই কুরানকে ইংল্যান্ডের টেস্ট দলে দেখা গিয়েছিল।

টি২০ বিশ্বকাপে স্যাম কুরানের জায়গায় দাদা টম কুরানকে বেছে নিয়েছে ইংল্যান্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 csks sam curran ruled out of remaining ipl and upcoming t20 world cup due to lower back injury