বড় খবর

কোহলির আরসিবি পছন্দের নয় স্টেইনের, ফের বিস্ফোরক স্পিডস্টার

মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের সবথেকে সফলতম দল। পাঁচবারের চ্যাম্পিয়ন দলের সদস্য হওয়া অনেক ক্রিকেটারের কাছেই স্বপ্ন।

দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেল স্টেইন সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয়। শুক্রবার (মার্চের ১৯ তারিখ) নিজের টুইটার একাউন্টে ছোট প্রশ্নোত্তর পর্ব করতে দেখা যায় তাঁকে। যেখানে তাঁর ফলোয়াররা একাধিক বিষয়ে প্ৰশ্ন ছুড়ে দেন।

দক্ষিণ আফ্রিকার জাতীয় ক্রিকেট দল, পিএসএল বনাম আইপিএল বিতর্ক ইত্যাদি নিয়ে নিজের মতামত রাখতে দেখা যায় তাঁকে। প্রশ্নোত্তর পর্ব চলার সময়েই একজন টুইটার ব্যবহারকারী জিজ্ঞাসা করেন, তাঁর প্রিয় আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল কোনটা! কোভিড প্রোটোকল মেনে এপ্রিলের ৯ তারিখেই শুরু হয়ে যাচ্ছে আইপিএল।

আরো পড়ুন: স্মিথকে বড় দায়িত্বে আনল দিল্লি ক্যাপিটালস, ক্যাপ্টেন শ্রেয়সের ভবিষ্যতও চূড়ান্ত হয়ে গেল

যাইহোক, স্টেইন সঙ্গেসঙ্গেই জানিয়ে দেন তাঁর ফেভারিট আইপিএল দল হল মুম্বই ইন্ডিয়ান্স। যদিও মুম্বই ইন্ডিয়ান্স দলে কখনো খেলেননি তিনি।

স্টেইন আইপিএলে ডেকান চার্জার্স, গুজরাত লায়ন্স, সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের হয়ে আইপিএলে খেলেছেন। মনে করা হয়েছিল নিজে যে দলের জার্সি চাপিয়েছেন ক্রোড়পতি লিগে, সেরকমই একটি দলের নাম জানাবেন তিনি। তবে সকলকে অবাক করে দিয়েই মুম্বই ইন্ডিয়ান্সের নাম ঘোষণা করেন তিনি। তাঁর সংক্ষিপ্ত রিপ্লাই, “সমস্ত দলই ভাল। তবে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাপারটাই আলাদা। তাছাড়া ওখানে কুইন্টন ডিকক রয়েছে যে আমার অন্যতম পছন্দের প্লেয়ার। তাই ওকে সবসময় সমর্থন করব।”

মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের সবথেকে সফলতম দল। পাঁচবারের চ্যাম্পিয়ন দলের সদস্য হওয়া অনেক ক্রিকেটারের কাছেই স্বপ্ন। শুধু বিদেশি ক্রিকেটারই নয়, অনেক ক্রিকেট বিশেষজ্ঞদেরও পছন্দের দল মুম্বই।

আরো পড়ুন: এই কালো জলেই লুকিয়ে বিরাটের তুখোড় ফিটনেসের রহস্য, দাম জানলে চমকে উঠবেন

এই প্রশ্নোত্তর পর্বে উঠে আসে তাঁর সাম্প্রতিকতম বিতর্কের পিএসএল বনাম আইপিএল দ্বৈরথ নিয়ে মন্তব্য। একজন টুইটার ব্যবহারকারী মন্তব্য করে বসেন, স্টেইন কেরিয়ারের শেষের দিকে। তাই প্রথম একাদশে জায়গা না-ও পেতে পারেন। তাই বিতর্কিত মন্তব্য করেছিলেন। এর পাল্টা স্টেইন লেখেন, “১০০ শতাংশ সঠিক। যদি আমাকে নিলামে নেওয়াও হয়, হয়ত খেলানো হবে না। তাই তুলনামূলকভাবে ছোট লিগে খেললে প্রথম একাদশ নিশ্চিত। সেটাই এই পর্যায়ের পছন্দের গন্তব্য হওয়া উচিত। তার মানে এই নয় যে আইপিএল সবথেকে বড় লিগ নয়।”

গত মরসুমের আইপিএলে আরসিবির জার্সিতে খেলেছিলেন স্টেইন। তবে প্রথম একাদশে মাত্র ৩টে ম্যাচে খেলানো হয় তাঁকে। আসন্ন আইপিএলের নিলামের আগেই তিনি নিজের নাম টুর্নামেন্ট থেকে তুলে নেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 dale steyn names mumbai indians his favourite ipl team

Next Story
স্মিথকে বড় দায়িত্বে আনল দিল্লি ক্যাপিটালস, ক্যাপ্টেন শ্রেয়সের ভবিষ্যতও চূড়ান্ত হয়ে গেল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com