বড় খবর

আইপিএলের আগেই পাঞ্জাব কিংসে নতুন কোচ! প্রীতির দলে ফের চমক

বিগ ব্যাশ লিগ থেকে আন্তর্জাতিক ক্রিকেট- অভিজ্ঞতায় কমতি নেই ড্যামিয়েন রাইটের। অজি এই তারকাকেই বোলিং কোচের ভূমিকায় নিয়োগ করল কিংস ইলেভেন পাঞ্জাব।

আইপিএলের আগেই কিংস ইলেভেন পাঞ্জাব থেকে পাঞ্জাব কিংস হয়ে যাওয়া তারকা খচিত ফ্র্যাঞ্চাইজি এবার বোলিং কোচ হিসাবে নিয়োগ করল অস্ট্রেলিয়ান প্রথম শ্রেণির ক্রিকেটার ড্যামিয়েন রাইটকে। আসন্ন মরশুমে দলের প্রধান বোলিং কোচের দায়িত্ব থাকছে তাঁর-ই হাতে।

৪৫ বছরের এই অজি কোচ এর আগে বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন। আপাতত তিনি আইপিএলে পাঞ্জাবের হেড কোচ এবং ক্রিকেট অপারেশনসের ডিরেক্টর অনিল কুম্বলের সঙ্গে জুটি বাঁধবেন।

আরো পড়ুন: মানুষ না বাজপাখি! কেএল রাহুলের অবিশ্বাস্য ফিল্ডিংয়ে তাজ্জব সবাই, দেখুন দুরন্ত ভিডিও

আইপিএলে কোচের দায়িত্ব পাওয়ার পরে রাইট প্রেস বিবৃতিতে বলে দিয়েছেন, “পাঞ্জাব কিংসের বোলিং কোচের নিয়োগ পেয়ে আমি উচ্ছ্বসিত। দল দারুণ। স্কোয়াডের ক্রিকেটারদের প্রতিভা নিয়ে সন্দেহই নেই। দুর্দান্ত এক সাপোর্ট স্টাফদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।”

নিউজিল্যান্ডের প্রাক্তন এই বোলিং কোচ বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টার্স এবং হোবার্ট হ্যারিকেন্স দলের কোচিং স্টাফের অন্যতম সদস্য ছিলেন। ড্যামিয়েন রাইট ছাড়াও পাঞ্জাব কিংস দলের সাপোর্ট স্টাফ হিসাবে রয়েছেন সহকারী কোচ এন্ডি ফ্লাওয়ার, ব্যাটিং কোচ ওয়াসিম জাফর এবং ফিল্ডিং কোচ জন্টি রোডস।

বোলিং কোচের নিয়োগের পরে প্রধান কোচ অনিল কুম্বলে বলেছেন, “ওঁর অভিজ্ঞতা অগাধ। দলের শক্তি নিঃসন্দেহে এতে বাড়ল। আইপিএলে ওঁর সঙ্গে কাজ করার জন্য অপেক্ষায় রয়েছি।”

কেএল রাহুলের নেতৃত্বে পাঞ্জাব কিংস আইপিএলে মুম্বইয়ের মাঠে অভিযান শুরু করছে ১২ এপ্রিল। প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 damien wright appointed as bowling coach of kings xi punjab

Next Story
মানুষ না বাজপাখি! কেএল রাহুলের অবিশ্বাস্য ফিল্ডিংয়ে তাজ্জব সবাই, দেখুন দুরন্ত ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com