বড় খবর

আইপিএলে ভুয়ো করোনার হানা! প্রবল বিভ্রান্তির শিকার বিদেশি তারকা, তুঙ্গে বিতর্ক

আইপিএলে দু-বার ভুয়ো করোনা রিপোর্টের দৃষ্টান্ত পাওয়া গেল। একইভাবে কেকেআরের তারকা ব্যাটসম্যান নীতিশ রানারও ভ্রান্ত করোনা রিপোর্ট বেড়িয়েছিল।

করোনা পরীক্ষায় রিপোর্ট এল পজিটিভ। পরে জানা গেল, পরীক্ষায় ভুল ফলাফল এসেছিল। এমনই কান্ড ঘটল এবার আইপিএলে। কিছুদিন আগেই আইপিএল আয়োজনে আশঙ্কা বাড়িয়ে জানানো হয়েছিল দিল্লি ক্যাপিটালসের দক্ষিণ আফ্রিকান পেসার আনরিখ নর্তজে করোনা আক্রান্ত হয়েছেন দেশ থেকে ভারতে এসে কোয়ারেন্টাইন পর্ব সারার সময়। তারপরেই তাঁকে অতিরিক্ত সময়ের জন্য আইসোলেশনে পাঠানো হয়েছিল। সেই কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে নেগেটিভ রিপোর্ট নিয়েই তিনি আপাতত দিল্লি দলে যোগ দেওয়ার অপেক্ষায়।

আর শুক্রবারই দিল্লি দলের তরফে জানিয়ে দেওয়া হল, ভ্রান্ত কোভিড ফলাফলের শিকার নর্তজে। গত সংস্করণে দিল্লির হয়ে দুরন্ত পারফরম্যান্স মেলে ধরেছিলেন প্রোটিয়াজ এই স্পিডস্টার। শুক্রবার দিল্লি ক্যাপিটালসের টুইটার হ্যান্ডলে জানানো হয়, “আমাদের পেস সুপারস্টার কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে উঠেছেন। কোভিডের ফলস পজিটিভ রিপোর্ট আসার পরে তিনবার নেগেটিভ রিপোর্ট এসেছে নর্তজের। আপাতত ও বায়ো বাবলে প্রবেশ করেছে। মাঠে ওঁকে দেখার জন্য আমাদের তর সইছে না।”

আরো পড়ুন: পাঞ্জাব ম্যাচের পরেই নির্বাসিত হতে পারেন ধোনি! চরম শাস্তির আশঙ্কা কিংবদন্তির

দিল্লির তরফে নর্তজের একটি ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, “রুমের বাইরে বেরিয়ে সকলকে ব্রেকফাস্টে দেখতে পেয়ে ভালো লাগছে। আজকে অনুশীলনে নামতে মুখিয়ে রয়েছি। আইপিএল ভারতে হচ্ছে। স্টেডিয়ামে ফের পা রাখতে পারাটা দারুন ব্যাপার হতে চলেছে।”

এই নিয়ে চলতি আইপিএলে দু-বার ভুয়ো করোনা রিপোর্টের দৃষ্টান্ত পাওয়া গেল। একইভাবে কেকেআরের তারকা ব্যাটসম্যান নীতিশ রানারও ভ্রান্ত করোনা রিপোর্ট বেড়িয়েছিল। ৬ এপ্রিল ভারতে পা রাখেন রাবাদা এবং নর্তজে। নেগেটিভ রিপোর্ট নিয়েই কোয়ারেন্টাইন শুরু করেন দুজনে। তবে কোয়ারেন্টাইন থেকে বায়ো বাবলে যখন প্রবেশ করবেন নর্তজে, সেই সময়েই করোনায় পজিটিভ ধরা পড়েন তিনি। তারপরে জানা যায়, ভুয়ো রিপোর্টের জন্যই এই বিপত্তি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 delhi capitals anrich nortje victim of false covid 19 positive report comes out of hard quarantine

Next Story
পাঞ্জাব ম্যাচের পরেই নির্বাসিত হতে পারেন ধোনি! চরম শাস্তির আশঙ্কা কিংবদন্তির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com