scorecardresearch

বড় খবর

দিল্লির হাতে বিধ্বস্ত রাজস্থান! পন্থের ক্যাপিটালস ফের একনম্বর

রাজস্থানের বিরুদ্ধে শুরুতে ব্যাটিং করে স্কোরবোর্ডে দিল্লি ১৫৪/৬-এর বেশি তুলতে পারেনি। সেই রান চেজ করতে গিয়ে শুরু থেকেই উইকেট খোয়াতে থাকে রয়্যালসরা।

দিল্লি ক্যাপিটালস: ১৫৪/৬
রাজস্থান রয়্যালস: ১২১/৬

ম্যাচটা একসময় হয়ে দাঁড়িয়েছিল সঞ্জু স্যামসন বনাম দিল্লি ক্যাপিটালস। দিল্লির ১৫৭ রান তাড়া করতে নেমে রাজস্থান ৫৫/৫ হয়ে যাওয়ার পরেই কার্যত নির্ধারিত হয়ে যায় ম্যাচের ফলাফল। শেষ পর্যন্ত অধিনায়ক সঞ্জু স্যামসন (৫৩ বলে ৭০) একা লড়াই করে হাফসেঞ্চুরি করলেও রাজস্থান ১২১/৬-এর বেশি করতে পারেনি। দিল্লির জয় ৩৩ রানে।

টসে জিতে আবুধাবিতে রাজস্থান রয়্যালস প্রথমে ফিল্ডিং নিয়েছিল। দিল্লিকে ব্যাট করতে নেমে টানলেন শ্রেয়স আইয়ার (৪৩)। মন্থর পিচে কিছুটা সাহায্য করলেন সিমরণ হেটমায়ার (২৮), ঋষভ পন্থ (২৪)।

আরও পড়ুন: ধোনি আসল অস্ত্র বের করতেই কোহলি আউট! দুর্ধর্ষ স্ট্র্যাটেজির পর্দাফাঁস, দেখুন ভিডিও

যথারীতি আবুধাবির পিচে ভেলকি দেখালেন চেতন সাকারিয়া এবং মুস্তাফিজুর রহমান। দুজনেই ২টো করে শিকার করেন। কার্তিক ত্যাগি এবং রাহুল তেওটিয়া নেন ১ উইকেট।

চ্যালেঞ্জিং উইকেটে রাজস্থান প্রথম থেকেই ব্যাকফুটে চলে যায় পরপর উইকেট হারিয়ে। নর্জে এবং আবেশ খান পরপর ফেরান দুই ওপেনার লিভিংস্টোন এবং যশস্বী জয়সোয়ালকে। মিলারকও ঘূর্ণিতে বোকা বানান অশ্বিন।

মহিপাল লোমরোর, রিয়ান পরাগের উইকেট হারিয়ে একসময় রাজস্থান ৫৫/৫ হয়ে যায়। জয়ের জন্য রাজস্থানকে শেষ আট ওভারে তুলতে হত ১০০ রান। আস্কিং রেট ১২-এর উপরে রেখে রান চেজ করার জন্য একমাত্র ভরসা ছিলেন অধিনায়ক সঞ্জু। তবে ৮টা বাউন্ডারি এবং ১টা ওভার বাউন্ডারি দিয়ে সাজানো সঞ্জুর ৫৩ বলে ৭০ অপরাজিত ইনিংসও যথার্থ ছিল না। দিল্লির হয়ে নর্জে ২ উইকেট নেন। আবেশ খান, রাবাদা, অশ্বিন, অক্ষর প্যাটেল প্রত্যেকের সংগ্রহ ১টি করে উইকেট।

দিল্লি ক্যাপিটালস একাদশ:
পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, শিমরন হেটমায়ার, ললিত যাদব, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আনরিখ নর্জে, আবেশ খান

রাজস্থান রয়্যালস একাদশ:
লিয়াম লিভিংস্টোন, যশস্বী জয়শোয়াল, সঞ্জু স্যামসন, ডেভিড মিলার, মহিপাল লোমরর, রিয়ান পরাগ, রাহুল তেওটিয়া, কার্তিক ত্যাগী, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান, তাবরিজ শামসি

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 delhi capitals beats rajasthan royals by 33 runs