scorecardresearch

বড় খবর

আইপিএল শেষ রাজস্থানের এক নম্বর পেসারের! একসঙ্গে তিন তারকাকে হারাল সঞ্জু স্যামসনের দল

জোফ্রা আর্চারের আগে রাজস্থান রয়্যালস অন্য এক ইংরেজ তারকা বেন স্টোকসকে হারিয়েছিল। প্রথম ম্যাচের পরেই হাতে চোট নিয়ে দেশের বিমানে উঠেছিলেন স্টোকস।

আইপিএল শেষ রাজস্থানের এক নম্বর পেসারের! একসঙ্গে তিন তারকাকে হারাল সঞ্জু স্যামসনের দল

সমস্যার শেষ নেই রাজস্থান রয়্যালসের। সঞ্জু স্যামসনের উদ্বেগ বাড়িয়ে এবার গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন দলের একনম্বর পেসার জোফ্রা আর্চার। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে এদিন শুক্রবারই কনফার্ম করে এই খবর জানানো হয়।

সরকারিভাবে প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, “আর্চার চলতি সপ্তাহেই বোলিং করছিলেন অনুশীলনে। ওঁর উন্নতি পর্যালোচনা করে দেখবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এবং মিডলসেক্স। আগামী সপ্তাহ থেকে আর্চার সাসেক্সের হয়ে পূর্ণ অনুশীলনে ফিরবে।”

আরো পড়ুন: ১৬.২৫ কোটি টাকা পাওয়ার যোগ্য নয় মরিস! ঈর্ষায় জ্বলেপুড়ে পিটারসেনের বিস্ফোরণ

এরপর সেই বিবৃতিতে আরো জানানো হয়েছে, “যন্ত্রণা না থাকলে আর্চার আগামী দু-সপ্তাহের মধ্যেই মাঠে ফিরবেন। তারপরেই ইসিবির তরফে জানিয়ে দেওয়া হবে কোন কোন ম্যাচে তারকা বল করতে পারবেন।”

ভারত সফরের মাঝপথেই কনুইয়ে চোটের কারণে দেশে ফিরে গিয়েছিলেন জোফ্রা আর্চার। দেশে গিয়েই কনুইয়ে চোট সারিয়ে তুলছিলেন এতদিন। পরে জানা যায়, ভারত সফরের আগেই ডান হাতের মাঝের আঙুলে চোট পেয়েছিলেন।

ইসিবির তরফে যে টাইমলাইন প্রকাশ করা হয়েছে, তাতে আইপিএলে আর দেখা যাবে না তারকা পেসারকে। মে মাসের মাঝামাঝি কাউন্টি চ্যাম্পিয়নশিপে নামবেন তিনি।

জোফ্রা আর্চারের আগে রাজস্থান রয়্যালস অন্য এক ইংরেজ তারকা বেন স্টোকসকে হারিয়েছিল। প্রথম ম্যাচের পরেই হাতে চোট নিয়ে দেশের বিমানে উঠেছিলেন স্টোকস। তারপর জৈব সুরক্ষা বলয়ের ক্লান্তিতে আইপিএলের মধ্যেই ইংল্যান্ড উড়ে গিয়েছেন লিয়াম লিভিংস্টোন।

সবমিলিয়ে তিন ইংরেজ ক্রিকেটারকে হারিয়ে প্রবল চাপে রাজস্থান রয়্যালস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 england pacer jofra archer set to miss whole ipl confirms ecb