বড় খবর

বন্দুকের নল দেখিয়ে অপহরণ ম্যাকগিলকে! ডাকাতদের কাণ্ডে হইচই পড়ে গেল অস্ট্রেলিয়ায়

অভিযোগ দায়ের হওয়ার পরে বুধবার পুলিশের জালে ধরা পড়ে ২৭, ২৯, ৪২, ৪৬ বছরের চার ব্যক্তি। দুষ্কৃতীদের নাম প্রকাশ্যে জানায়নি পুলিশ।

নিজের সময়ে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা স্পিনার ছিলেন তিনি। সেই স্টুয়ার্ট ম্যাকগিল এবার সিডনির বাড়ি থেকে অপহৃত হলেন। অপহরণ করার একঘন্টা পরে তাঁকে ছেড়েও দিল দুষ্কৃতীরা। গত মাসেই ঘটেছে এমন ঘটনা। জানানো হয়েছে অস্ট্রেলীয় মিডিয়ায়।

নিউ সাউথ ওয়েলশ-এর রাজ্য পুলিশ জানিয়েছে, যাঁকে অপহরণ করা হয়েছে তিনি একজন ৫০ বছরের প্রৌঢ়। পরে অস্ট্রেলিয়ান ব্রডকাস্টিং কর্পোরেশন এবং নিউজ কর্পোরেশন নিউজপেপার জানায়, অপহৃত ব্যক্তি আসলে স্টুয়ার্ট ম্যাকগিল।

আরো পড়ুন: আইপিএল বন্ধে ক্ষতি কোটি কোটি টাকা! কার্যত ভিখারি হয়ে গেল সৌরভের বোর্ড

অজি মিডিয়ায় বলা হয়েছে, সিডনির উত্তরে রাস্তা ম্যাকগিলের সঙ্গে এক ব্যক্তির কথা কাটাকাটি চলছিল। তারপরে হঠাৎ আরো দু-জন ব্যক্তি হাজির হয়ে জোরপূর্বক কিংবদন্তি স্পিনারকে গাড়িতে ওঠায়। তারপর গাড়িতে করে সিডনির দক্ষিণ পশ্চিমে শহরতলিতে নিয়ে যাওয়া হয়। তারপর মারধোর করে আবার কিছুদূর নিয়ে যাওয়ার পরে তাঁকে ছেড়ে দেয় দুষ্কৃতীরা।

নিউজ রিলিজ জানানো হয়েছে, নিউ সাউথ ওয়েলশ পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয় গত ২০ এপ্রিল। তারপরেই পুলিশের গোয়েন্দা অধিদপ্তর তদন্ত শুরু করে। বুধবার পুলিশের জালে ধরা পড়ে ২৭, ২৯, ৪২, ৪৬ বছরের চার ব্যক্তি। দুষ্কৃতীদের নাম প্রকাশ্যে জানায়নি পুলিশ। আপাতত তাঁদের স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়েছে। শীঘ্রই তাঁদের ওপর চার্জশিট জমা দেবে পুলিশ।

১৯৮৮ থেকে ২০০৮- জাতীয় দলের হয়ে দুই দশক খেলেছেন স্টুয়ার্ট ম্যাকগিল। ৪৪ টেস্টে তাঁর উইকেট সংখ্যা ২০৮টি। তাঁর আন্তর্জাতিক ক্রিকেট ঢাকা পড়ে গিয়েছে শ্যেন ওয়ার্নের দুরন্ত পারফরম্যান্সে। যিনি টেস্টে সর্বকালীন দ্বিতীয় উইকেট সংগ্রহকারী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ex australian spinner stuart mcgill reportedly kidnapped and assaulted

Next Story
ফের মুখ পুড়ল ভারতীয় বোর্ডের! এবার করোনার শিকার ধোনির দলের অস্ট্রেলীয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com