বড় খবর

চেন্নাইকে চ্যাম্পিয়ন দেখতে চান না গম্ভীর! ঘুরিয়ে পেঁচিয়ে প্রকাশ ধোনি-বিদ্বেষ

আইপিএলে কে চ্যাম্পিয়ন হতে পারে, সেই বিষয়ে নিজের মতামত রাখতে গিয়েই আলোচনার কেন্দ্রে গৌতম গম্ভীর। ঘুরিয়ে প্রকাশ সিএসকে বিদ্বেষ।

রবিবার থেকেই আইপিএলের প্লে অফ পর্ব শুরু হয়ে গেল। লিগ টেবিলের এক এবং দুই নম্বরে থাকা সিএসকে এবং দিল্লি ক্যাপিটালস মুখোমুখি রবিবার রাতে। সোমবার প্ৰথম এলিমিনেটরের আবার খেলবে তিন এবং চারে থাকা আরসিবি এবং কেকেআর। মেগা যুদ্ধের আগেই ফের নয়া বিতর্ক বাঁধিয়ে দিলেন গৌতম গম্ভীর। জানিয়ে দিলেন কোন দলকে চ্যাম্পিয়ন হওয়ার জন্য তিনি সমর্থন করবেন। এতেই বিতর্ক।

কীভাবে? ইএসপিএন ক্রিকইনফোর শো ‘রানঅর্ডার’-এ গম্ভীর জানিয়েছেন, “আমার হৃদয় চাইছে কেকেআর জিতুক। আমি চাইছি কেকেআরের হাতেই এবার ট্রফি উঠুক। তবে আমি একইসঙ্গে চাইছি নতুন কোনও দল চ্যাম্পিয়ন হোক। এটা এই টুর্নামেন্টের পক্ষেই ভাল হবে।”

আরও পড়ুন: মুম্বই ইন্ডিয়ান্সকে আবেগী বার্তা আম্বানির! আকাশের ভিডিওয় চোখে জল আইপিএলের

গম্ভীরের কথার যুক্তিতে সিএসকে বাদে বাকি সব দলের হাতেই তিনি কাপ দেখতে চান। কারণ দিল্লি এবং আরসিবি একবারও ট্রফি জিততে পারেনি। আবার কেকেআরের হয়ে দুবার ট্রফি জেতার নজির থাকায় মানসিকভাবেও কেকেআরের সঙ্গে জড়িয়ে তিনি। এতে সমস্যার কিছু নেই।

তবে গম্ভীরের এই ঘোরালো জটিল ইচ্ছার কথা প্রকাশ্যে আসতেই ফের একবার ক্রিকেট দুনিয়ায় আলোচনা শুরু হয়েছে, ধোনির সঙ্গে পুরোনো সম্পর্কের ক্ষত কি তিনি এখনও বয়ে চলেছেন!

তবে গম্ভীর ক্রিকেটীয় শো-তেই ইঙ্গিত দিয়েছেন, সিএসকে এবার কাপ জিততেই পারে। তবে টিম ইয়েলোর সঙ্গে তাঁর কোনও ইমোশনাল এটাচমেন্ট নেই। আইপিএলের দ্বিতীয় সফলতম ফ্র্যাঞ্চাইজি হিসাবে সিএসকে ক্যাবিনেটে ট্রফির অভাব নেই। এবার জিতলে মোট চারবার চ্যাম্পিয়ন হওয়ার নজির গড়বে চেন্নাই। এর আগে ২০১০, ২০১১ এবং ২০১৮-য় আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল ধোনির দল।

আরও পড়ুন: বিশ্বকাপে চ্যাম্পিয়ন হলেই কোটি কোটি টাকা! বিরাট ঘোষণায় ঝড় তুলল আইসিসি

তবে ঘটনা হল, গম্ভীরের নিরীহ এই ইচ্ছা নিয়েই সোশ্যাল মিডিয়ায় আলোচনা তুঙ্গে। অনেকেই বলেছেন, গম্ভীর কথার প্যাঁচে কার্যত বোঝানোর চেষ্টা করলেন, সিএসকে কাপ জিতুক মনে প্রাণে চান না তিনি।

যদিও গম্ভীর আবার জানিয়ে দিয়েছেন, প্লে অফে ওঠা বাকি ক্যাপ্টেনদের থেকে নেতা হিসেবে ঢের এগিয়ে ধোনি। পন্থ, কোহলি এবং ইয়ন মর্গ্যানদের থেকে সেরার সিংহাসনে বসিয়ে ধোনি ভক্তদের প্রশংসাও আদায় করে নিয়েছেন গম্ভীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 gautam gambhir does not want csk to be champion presents his thought in a twisted manner

Next Story
মুম্বই ইন্ডিয়ান্সকে আবেগী বার্তা আম্বানির! আকাশের ভিডিওয় চোখে জল আইপিএলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com