বড় খবর

ফিফটি করেই তিন আঙুল নামিয়ে অদ্ভুত সেলিব্রেশন রানার! কারণ জানালেন ম্যাচের শেষে

নীতিশ রানার আইপিএল কেরিয়ারে একডজন হাফসেঞ্চুরি হয়ে গেল রবিবারই। ৯ টা বাউন্ডারির সঙ্গে তিনটে বিশাল ছক্কাই হাঁকান তিনি।

করোনা আক্রান্ত হয়েছিলেন আইপিএল শুরুর আগেই। শুরুর কয়েকটি ম্যাচে খেলতে পারবেন কিনা, তা নিয়েই প্রশ্ন ওঠে গিয়েছিল। সেই মারণ ভাইরাসকে হারিয়েই শুরুর ম্যাচে নেমেই ঝলক। নীতিশ রানা কেকেআরের ত্রাতা প্রথম ম্যাচেই।

৫৬ বলে ৮০ রানের ইনিংসে সানরাইজার্স বোলারদের নিয়ে কার্যত ছেলেখেলা করলেন রানা। একের পর এক বল বাইরে উড়ে গেল। আইপিএল কেরিয়ারের ১২তম হাফসেঞ্চুরি হাঁকানোর পথে রানা হাঁকালেন ৯তা বাউন্ডারি, তিনটে বিশাল ওভার বাউন্ডারি।

আরো পড়ুন: ধোনির উপর খেপে লাল হয়ে যান দ্রাবিড়, পুরনো ঘটনা প্রকাশ্যে এনে হইচই শেওয়াগের

তবে দুরন্ত ইনিংসে হাফসেঞ্চুরি পৌঁছানোর পরেই নীতিশ রানার সেলিব্রেশন নজর কেড়ে নিল। ইনিংসের শুরু করেছিলেন বাউন্ডারি হাঁকিয়ে। হাফসেঞ্চুরি পৌঁছলেন ওভার বাউন্ডারিতে। এতটাই দাপট ছিল নীতিশ রানার রবিবারের ইনিংসে। আর ফিফটিতে পৌঁছেই নীতিশ রানাকে দেখা গেল তিনটে আঙ্গুল নিচের দিকে ইঙ্গিত করে অদ্ভুত সেলিব্রেশন করতে।

তাঁর এই সেলিব্রেশনের অর্থ কি, তা জানা গেল ম্যাচের শেষেই। হরভজনকে ম্যাচের শেষে কথোপকথনে কেকেআরের তারকা ব্যাটসম্যান জানালেন, তাঁর বন্ধুদের যে গ্রুপ রয়েছে তাঁরা সকলেই পাঞ্জাবি গান ‘ব্রাউন মুন্ডে’ পছন্দ করেন। সকলে একত্রে হলেই একসঙ্গে এই গান করেন তাঁরা। তাঁদের প্রতি ভালোবাসা জানানোর জন্যই ‘ব্রাউন মুন্ডে’ সেলিব্রেশন! এরপর ভাজ্জি এবং নীতিশ রানা দুজনেই ব্রাউন মুন্ডে গান গেয়ে দর্শকদের আনন্দ দেন। এই ভিডিওটিই আইপিএলের সরকারি টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে। আর তা রীতিমত ভাইরাল। এখনো পর্যন্ত ভিডিওর ভিউয়ারশিপ প্রায় ২৫ হাজার। লাইক করেছেন ৩ হাজার ইউজার।

নীতিশ রানার এই সেলিব্রেশন কাহিনী অবশ্য এবারই প্রথম নয়। সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজিত গতবারের আইপিএলে হাফসেঞ্চুরি করে সদ্য প্রয়াত শ্বশুরের উদ্দেশে জার্সি খুলে সম্মান জানিয়েছিলেন।

নীতিশ রানার সৌজন্যেই প্রথম ম্যাচে সানরাইজার্সকে হারিয়ে দুরন্ত জয় পেয়েছে কেকেআর। নীতিশ রানা এবং রাহুল ত্রিপাঠির হাফসেঞ্চুরিতে ভর করে কেকেআর প্রথমে ব্যাট করে তুলেছিল ১৮৮ রান। জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ১৭৮ রানে থেমে যায়। কেকেআরের জয় আসে ১০ রানের ব্যবধানে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 harbhajan singh decodes nitish ranas half century celebration with brown munde song

Next Story
রানা-রাহুলের ব্যাটে দুরন্ত জয়! হায়দরাবাদ বধে অভিযান শুরু নাইটদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com