বড় খবর

গাড়ি ভক্তিতে ধোনিকেও টেক্কা! সৌরভ এবার গতির ঝড় তুললেন রেসিং কারে

দুবাইয়ে গিয়ে হাঁফ ছেড়ে বেঁচেছেন সৌরভ। স্বস্তি মিলেছে লকডাউনের ঘরবন্দি অবস্থা থেকে। এবার তাঁকে দেখা গেল দুবাইয়ে রেসিং কার চালাতে।

বোর্ডের সভাপতি হিসাবে গুরু দায়িত্ব তাঁর কাঁধে। এর মধ্যেই দুবাই গিয়ে নিজের জন্য সময় বের করে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মরু শহরে এবার রেসিং কার চালাতে দেখা গেল মহারাজকে। বিসিসিআইয়ের সভাপতি হিসাবে আইপিএল আয়োজনের জন্য আমিরশাহি ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা সারতে দুবাইয়ে গিয়েছেন সৌরভ বেশ কিছুদিন হল। এছাড়াও টি২০ বিশ্বকাপ আয়োজন করার জন্যও আইসিসির সঙ্গে একপ্রস্থ বৈঠক হয়েছে তাঁর।

এর মধ্যেই রেসিং কার চালিয়ে নজর কেড়ে নিলেন বেহালার বঙ্গসন্তান। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি শেয়ার করে আবার সৌরভ ক্যাপশনে লিখলেন, “এদিন রেসিং কার চালালাম। প্রচন্ড তাপ বেরোয় চালানোর সময়।”

আরো পড়ুন: মিলখা সিং কি প্রয়াত, তুমুল জল্পনায় এবার মুখ খুললেন হাসপাতাল অধিকর্তা

ধোনির মত সৌরভেরও গাড়ি প্রীতি কম নয়। বেহালার বাড়িতে গাড়ির সম্ভার তাক লাগানোর মত। একাধিক বিএমডব্লিউয়ের মালিক তিনি। সম্প্ৰতি বিএমডব্লিউ বাইকও কিনেছেন। তবে রেস ওয়ান সার্কিটে সৌরভই প্ৰথম ক্রিকেটার হিসেবে দেখা দিলেন না। শচীন তেন্ডুলকরে সঙ্গে রেস ওয়ানের সম্পর্ক অনেক পুরোনো। ফেরারি ফর্মুলা ওয়ান চ্যাম্পিয়ন মাইকেল শুমাখারের সঙ্গেও তাঁর ব্যক্তিগত স্তরে হৃদ্যতা রয়েছে।

যাইহোক, সৌরভ ভার্চুয়ালি আইসিসি বৈঠকে যোগ দিয়ে দুবাই পৌঁছোন ২ জুন। তার সঙ্গেই চার্টার্ড ফ্লাইটে আমিরশাহি গিয়েছেন সচিব জয় শাহ, কোষাধ্যক্ষ অরুণ ধুমল, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা। আমিরশাহি বোর্ডের সঙ্গে আইপিএল নিয়ে কথাবার্তা চালিয়ে যাচ্ছেন বোর্ডের শীর্ষকর্তারা। আইসিসির তরফে যদি টি২০ বিশ্বকাপ আমিরশাহিতে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তাহলে আয়োজক হিসাবে মরু দেশে আইপিএল এবং টি২০ বিশ্বকাপ- পরপর জোড়া টুর্নামেন্টের দায়িত্ব বিসিসিআইয়ের। তবে টি২০ বিশ্বকাপের চতুর্থ ভেন্যু হিসাবে তালিকায় যোগ করা হয়েছে ওমানকেও। অক্টোবরের ১৮ তারিখ থেকে শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ।

সৌরভ চলতি বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তারপর এনজিওপ্ল্যাস্টি করার পর ধীরে ধীরে সেরে উঠছেন তিনি। আইপিএল, টি২০ বিশ্বকাপের আয়োজনের হাঙ্গামার মধ্যেই দুবাইয়ে এসে কিছুটা স্বস্তি পেয়েছেন সৌরভ। দুবাইয়ে পা দিয়েই সেই কারণে সৌরভ লিখে দিয়েছিলেন, “দুবাই আমাকে মুক্ত করে দিয়েছে লকডাউন থেকে।” টি২০ বিশ্বকাপ, আইপিএল ছাড়াও পাকিস্তান সুপার লিগও এবার হতে চলেছে আবুধাবিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 in uae bcci president sourav ganguly seen with racing car in dubai

Next Story
ভারতের বিরুদ্ধে ফাইনালে চুল বাড়িয়ে নামার অনুমতি কিউয়ি তারকার! হেয়ারস্টাইলে ‘ছিটকে গেল’ দুনিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com