বড় খবর

তারকা পেসারকে দলে নিল সিএসকে! আইপিএল শুরুর দিনেই মহা-চমক ধোনিদের

ইংল্যান্ডের রিস টপলে এবং অস্ট্রেলিয়ান বিলি স্ট্যানলেককে নাকি প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে দুজনেই নাকি বতর্মান পরিস্থিতিতে খেলতে রাজি হননি।

জোশ হ্যাজেলউডের পরিবর্তে জেসন বেহরনডর্ফকে সই করাল চেন্নাই সুপার কিংস। জৈব সুরক্ষা বলয়ে থাকার ক্লান্তি সইতে পারবেন না বলে অজি পেসার আগেই আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

তারপরে কোভিড পরিস্থিতিতে নতুন বিদেশি পেসারকে সই করাতে রীতিমত হিমশিম খাচ্ছিল ধোনির দল। ইংল্যান্ডের রিস টপলে এবং অস্ট্রেলীয় বিলি স্ট্যানলেককে নাকি প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে দুজনেই নাকি বতর্মান পরিস্থিতিতে খেলতে রাজি হননি। শেষ পর্যন্ত অস্ট্রেলীয় জেসন বেহরনডর্ফকে সই করল সিএসকে।

আরো পড়ুন: অধিনায়ক হয়েও সতীর্থকে স্লেজিং! দিল্লি ক্যাপিটালস অনুশীলনে বেপরোয়া কীর্তি পন্থের, রইল ভিডিও

বাঁ হাতি অজি পেসার বেহরনডর্ফ জাতীয় দলের হয়ে ১১টি ওডিআই এবং ৭টি টি২০ ম্যাচে খেলেছেন। এর আগেও আইপিএলে খেলেছেন। ২০১৯ সালে মুম্বই ইন্ডিয়ান্সের স্কোয়াডে ছিলেন। ৫ ম্যাচে ৫ উইকেট দখল করেছিলেন। শনিবারই সিএসকে আইপিএলে অভিযান শুরু করছে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

উল্লেখ্য, নাম প্রত্যাহার করার সময় অজি ফাস্ট বোলার জোশ হ্যাজেলউড ক্রিকেট.কম.এইউ-তে বলেছেন, “বিভিন্ন সময়ে গত ১০ মাসে একাধিকবার বায়ো বাবল এবং কোয়ারেন্টাইনে কাটাতে হয়েছে। তাই আপাতত ক্রিকেট থেকে বিশ্রাম নিয়ে অস্ট্রেলিয়ায় পরিবারের সঙ্গে সামনের দু-মাস কাটাতে চাই। সামনের শীতে বড়সড় ক্রিকেটের আসর বসবে। ওয়েস্ট ইন্ডিজের ট্যুর বেশ লম্বা হবে। তারপরে বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজও রয়েছে।এরপরে টি২০ বিশ্বকাপের পরেই আসেজ। তাই সামনের ১২ মাস একদম ক্রিকেটে ঠাসা। মানসিক এবং শারীরিকভাবে যাতে সেরা অবস্থায় থাকি, সেইজন্য নিজেকে প্রস্তুত রাখছি এখন থেকেই। এই সিদ্ধান্ত নিয়ে ফেলেছি আপাতত।”

জোশ হ্যাজেলউডের সঙ্গেই উইকেটকিপার ব্যাটসম্যান জস ফিলিপে এবং অলরাউন্ডার মিচেল মার্শ ব্যক্তিগত কারণের কথা জানিয়ে আগেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 jason behrendorff signed up by csk as replacement for josh hazlewood

Next Story
অধিনায়ক হয়েও সতীর্থকে স্লেজিং! দিল্লি ক্যাপিটালস অনুশীলনে বেপরোয়া কীর্তি পন্থের, রইল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com