বড় খবর

কেকেআরের বিরুদ্ধে ওয়ার্নারের হায়দরাবাদে নেই সুপারস্টার! শুরুতেই অ্যাডভান্টেজ নাইটরা

চেন্নাইয়ে প্রথম ম্যাচের পরেও থাকবে সানরাইজার্স। সূচি অনুযায়ী, চেন্নাইয়ে পাঁচটি ম্যাচ খেলার কথা তাঁদের। এপ্রিলের শেষ সপ্তাহে চেন্নাই থেকে দিল্লি উড়ে যাবেন ওয়ার্নাররা।

কলকাতার বিরুদ্ধে প্রথম ম্যাচেই খেলতে নামছে সানরাইজার্স হায়দরাবাদ। আর সেই ম্যাচের আগেই বড়সড় ধাক্কা খেল ওয়ার্নারের হায়দরাবাদ। কেকেআরের বিপক্ষে শুরুতেই তারকাখচিত ফ্র্যাঞ্চাইজি পাবে না ওপেনার জেসন রয়কে। ইংল্যান্ড থেকে শনিবারই ভারতে পা রাখলেন তিনি। এরপরেই সাতদিনের আইসোলেশন পর্ব কাটাতে হবে তাঁকে।

টুর্নামেন্টের প্রোটোকল অনুযায়ী, প্রত্যেক ক্রিকেটারকে দলের হয়ে অনুশীলনে নামার আগে সাতদিনের বাধ্যতামূলক আইসোলেশনে থাকতেই হবে। সেই সময়ে একাধিকবার কোভিড রিপোর্ট করানো হবে সংশ্লিষ্ট ক্রিকেটারের। সব রিপোর্ট নেগেটিভ আসার পরই তিনি যোগ দিতে পারবেন দলের সঙ্গে। শুধু কেকেআরই নয়, সানরাইজার্স হায়দরাবাদের দ্বিতীয় ম্যাচ আরসিবির বিপক্ষেও নামতে পারবেন না তিনি।

আরো পড়ুন: বাড়তি সুবিধা পেয়ে গেল কোহলির আরসিবি! ক্ষিপ্ত বাকি ফ্র্যাঞ্চাইজিরা, তুঙ্গে ডামাডোল

ইংল্যান্ডের তারকা ওপেনার জেসন রয় নিলামে প্রথমে অবিক্রিত ছিলেন। তারপরে মিচেল মার্শ নাম প্রত্যাহার করার পরে পরিবর্ত হিসাবে জেসন রয়কে সই করিয়েছে হায়দরাবাদ। ভারত বনাম ইংল্যান্ডের একদিনের সিরিজ সমাপ্ত হওয়ার পরই জেসন রয়কে সই করানোর খবর সরকারিভাবে জানায় ফ্র্যাঞ্চাইজি।

একদিনের সিরিজের শেষে পুণের বাবল থেকে যদি সরাসরি তিনি আইপিএলের বাবলে প্রবেশ করতেন তাহলে এই কোয়ারেন্টাইন পর্ব সারতে হত না তাঁর। তবে ওডিআই সিরিজ শেষের পরেই দেশে উড়ে যান তিনি।

জেসন রয়ের অনুপস্থিতিতে জনি বেয়ারস্টোর সঙ্গে ওপেন করতে পারেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। জনি বেয়ারস্টো গত আইপিএলে ১১ ম্যাচে ৩৪৫ রান করেছিলেন। আবার ওপেন করতে নেমে ঋদ্ধিমান সাহাও ৪ ম্যাচে ২১৪ করেন। জেসন রয়কে এমনিতে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ থেকেই পাবে হায়দরাবাদ। তবে প্রথম দুই ম্যাচে আবার যদি জনি বেয়ারস্টো- ডেভিড ওয়ার্নার জুটি ভালো করে, তাহলে আবার রিজার্ভ বেঞ্চে বসতে হবে তাঁকে।

চেন্নাইয়ে প্রথম ম্যাচের পরেও থাকবে সানরাইজার্স। সূচি অনুযায়ী, চেন্নাইয়ে পাঁচটি ম্যাচ খেলার কথা তাঁদের। এপ্রিলের শেষ সপ্তাহে চেন্নাই থেকে দিল্লি উড়ে যাবেন ওয়ার্নাররা। দিল্লি-পর্বের পর ওয়ার্নাররা কলকাতা এবং বেঙ্গালুরু যাবেন।

গত মরশুমে সানরাইজার্স প্লে অফে পৌঁছেছিল। এলিমিনেটরে আরসিবিকে হারিয়েওছিল। তবে দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে টুর্নামেন্ট অভিযান শেষ করে ওয়ার্নার ব্রিগেড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 jason roy set to miss opening two fixtures including kkr for sunrisers hyderabad

Next Story
বাড়তি সুবিধা পেয়ে গেল কোহলির আরসিবি! ক্ষিপ্ত বাকি ফ্র্যাঞ্চাইজিরা, তুঙ্গে ডামাডোল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com